শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

পাকশী ফুরফুরা শরিফের বার্ষিক ওয়াজ মাহফিল আখেরী মোনাজাতের মধ্যদিয়ে শেষ

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

ঈশ্বরদীর পাকশীতে ফুরফুরা শরীফের বার্ষিক ইছালে সওয়াব ওয়াজ মাহফিল পবিত্র জুম্মার নামাজ আদায়ের পর আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) জুম্মা নামাজের পর ৯১তম মাহফিলে আখেরী মোনাজাত পরিচালনা করেন ফুরফুরা শরীফের পীর মাওলানা আবুবক্কর আব্দুল হাই মিসকাত সিদ্দিকী আল কোরাইশী।

এ ছাড়াও মাহফিলে ওয়াজ করেন ফুরফুরা শরিফের মেজো হুজুর হজরত মাওলানা আবু ইব্রাহিম মোহাম্মদ ওবায়দুল্লাহ সিদ্দিকী আল কোরাইশি, সেজো হুজুর হজরত মাওলানা আবু তাহের মোহাম্মদ মতিউল্লাহ সিদ্দিকী ও ছোট হুজুর হজরত মাওলানা আবুবক্কর মোহাম্মদ আবদুল্লাহ সিদ্দিকী আল কোরাইশি।

পবিত্র জুম্মা নামাজে অংশ নিতে সকাল থেকেই দুরদুরান্ত থেকে মুসল্লিরা ইছালে সওয়াব ওয়াজ মাহফিল মাঠ প্রাঙ্গনে আসে। জুম্মার নামাজ ও আখেরি মোনাজাতে অংশ গ্রহনের জন্য জায়গা না পেয়ে বিভিন্ন রাস্তা ও দোকানপাটে বসে অংশ নেন। নামাজ শেষে প্রত্যেকেই নিজের এবং দেশ ও জাতীর কল্যাণে সৃষ্টি কর্তার দরবারে বিশেষ দোয়া প্রার্থণা করেন।আমিন আল্লাহুম্মা আমিন ধ্বনিতে মধ্যাহ্নের আকাশ-বাতাস মুখরিত করে দয়াময় আল্লাহ রাব্বুল আলামিনের সন্তষ্টি লাভের আশায় লাখো মুসল্লি আকুতি জানান। অনেকেই কেঁদে কেঁদে দুই চোখের পানিতে বুক ভাসান। আখেরি মোনাজাতে দেশ-বিদেশের পাঁচ লক্ষাধিক ধর্মপ্রাণ মুসল্লির আগমন ঘটে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !