রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক ঈশ্বরদীতে পুকুরে পাওয়া গ্রেনেডটি নিষ্ক্রিয় করা হয়েছে

ঈদের ছুটিতে ঈশ্বরদী থেকে বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় নারী এনজিওকর্মী নিহত

রাসেল আলী
আজকের তারিখঃ রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে বগুড়ায় ট্রাকচাপায় নিহত হয়েছেন শাপলা খাতুন (২৮) নামে এক এনজিওকর্মী। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী তাইজুল ইসলাম ও মেয়ে সিদ্দিকা (৭)।

শুক্রবার সকাল ৯টার দিকে জেলার নন্দীগ্রাম উপজেলার রনবাঘা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাপলা বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মালবাড়ি গ্রামের বাসিন্দা। তিনি পাবনার ঈশ্বরদী টিএমএসএস এনজিওতে চাকরি করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঈদের ছুটিতে শাপলা স্বামীর সঙ্গে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। তারা রনবাঘার মিজান অটো রাইস মিলের সামনে পৌঁছালে পাবনাগামী একটি পাথরবোঝাই ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে শাপলা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তার স্বামী ও সন্তান মোটরসাইকেলসহ রাস্তার পাশে ছিটকে পড়ে গিয়ে আহত হন।স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নন্দীগ্রাম হাইওয়ে কুন্দারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, দুর্ঘটনার পরপরই ট্রাক নিয়ে চালক পালিয়ে গেছেন। ট্রাকটি জব্দ করার জন্য বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !