রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক ঈশ্বরদীতে পুকুরে পাওয়া গ্রেনেডটি নিষ্ক্রিয় করা হয়েছে

ঈশ্বরদীর সহকারী কমিশনার (ভূমি) সহ ০৯ জন করোনায় আক্রান্ত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

বার্তা কক্ষ !! বিশ্ব ব্যাপী প্রাণঘাতি করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী আকার ধারণ করেছে। বাংলাদেশেও এর ভয়াবহতা অস্বীকার করার উপায় নেই। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হঠাৎ করেই চোখের পানি ঝড়িয়ে কাছের প্রিয়জন হারিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। কাঁদছে পরিবার, সমাজ তথা দেশ।

মানুষের জীবন যাত্রায় ব্যাপক পরিবর্তন সাধিত হয়েছে। জীবিকার তাগিদে মানুষকে বাইরে যেতে হবে, তার কোন বিকল্প নেই। উৎপাদন কার্যক্রম চলমান রাখতে হবে, অন্যথায় খাদ্য সমাস্যার সৃষ্টি হবে। তবে বড় কথা হলো সচেতন হয়ে স্বাস্থ্য বিধি মেনে সব কার্যক্রম চালানো উচিৎ।

মঙ্গলবার (২১জুলাই) ঈশ্বরদীতে সহকারী কমিশনার (ভূমি) সহ ০৯ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে।

ঈশ্বরদী থেকে এ পর্যন্ত মোট ২১৬০ জনের নমুনা পরীক্ষা জন্য পাঠানো হয়। এর মধ্যে উপজেলায় সরকারী ফলাফলে করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ১৩১ জনে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এফ এ আসমা খান মঙ্গলবার (২১জুলাই) দুপুর ১২.৩০ টায় বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান (১৭ ও ১৮ জুলাই) ঈশ্বরদী থেকে মোট ৬৪ জনের নমুনা পরীক্ষা জন্য পাঠানো হয়। যার মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক এর ডাক্তার থানার সদস্য সহ ০৯ জনের করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !