শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

ঈশ্বরদীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হচ্ছে মহান বিজয় দিবস

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

দেশের জন্য জীবন উৎসর্গ করা জাতির বীর সন্তানদের চির স্মরণে রাখার অঙ্গীকার আর বিনম্র শ্রদ্ধায় ঈশ্বরদীতে পালিত হচ্ছে মহান বিজয় দিবস। বিনম্র শ্রদ্ধায় কৃতজ্ঞ জাতি ত্রিশ লাখ শহীদকে আরো একবার জানিয়ে দিল, তোমাদের স্মৃতি বাঙালির হৃদয়ের মণিকোঠা থেকে কখনো মুছে যাবে না। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ঈশ্বরদী শহরের  আলহাজ্ব মোড়ে মুক্তিযুদ্ধের স্মৃতি স্তম্ভে ৩১বার তোপধ্বনির মধ্যদিয়ে মহান বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়।

বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ৬.৩৫ মিনিটে ঈশ্বরদী শহরের  আলহাজ্ব মোড়স্থ মুক্তিযুদ্ধের স্মৃতি স্তম্ভে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার পি.এম ইমরুল কায়েস ও উপজেলা পরিষদের পক্ষ থেকে  উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আব্দুস সালাম খান পুষ্পমাল্য অর্পণ করেন।

এরপর পুষ্পমাল্য অর্পণ করে ঈশ্বরদী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌরসভার মেয়র  আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ,  ঈশ্বরদী পৌর আওয়ামী লীগ, উপজেলা বিএনপি, পৌর বিএনপি, জাতীয় পার্টি, কমিউনিষ্ট পার্টি, বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউট,  ঈশ্বরদী প্রেসক্লাব, ঈশ্বরদী মহিলা কলেজ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনসহ  সর্বস্তরের মানুষ পুষ্পমাল্য অর্পণ করে।

এছাড়াও ঈশ্বরদীর সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, অফিস, ব্যাংক, বীমা, ব্যবসা প্রতিষ্ঠানের সামনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।  ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

এ সময় ঈশ্বরদী সুগারক্রম ইনস্টিটিউটে বঙ্গবন্ধুর ম্যূারালে আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক পেশাজীবী সংগঠন  ও শিক্ষা প্রতিষ্ঠান পুষ্পমাল্য অর্পণ করে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !