মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

ঈশ্বরদীতে জাতীয় পুরস্কার প্রাপ্ত মৎস হাবিব চেক জালিয়াতি মামলায় গ্রেফতার

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
জাতীয় পুরস্কার প্রাপ্ত মৎস্য হাবিবুর রহমান হাবিব।

ঈশ্বরদীতে চেক জালিয়াতি মামলায় জাতীয় পুরস্কার প্রাপ্ত মৎস্য হাবিব গ্রেফতার হয়েছেন। সে ঈশ্বরদী উপজেলার  মুলাডুলি ইউনিয়নের আটঘরিয়া গ্রামের  আলহাজ্ব আবুল কাশেমের ছেলে।

রবিবার (২৫ অক্টোবর) দুপুরে হাবিবকে তার নিজ বাড়ী থেকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। পুলিশ জানায় হাবিব আটঘরিয়া উপজেলার পারখিদিরপুর গ্রামের মুনছের আলীর পুত্র রফিকুল ইসলামের পাওনা টাকা বাবদ গত ২১/০৮/২০১৯ খ্রিঃ তারিখে নিজ নামে মিউচ্যুয়াল ট্রাষ্ট ব্যাংক ঈশ্বরদী শাখার ৪০ লাখ টাকার একটি চেক নং MTB/CD- ৩৮৩২৪৩৮ হিসাব নম্বর ৫০৮০২১১০০০০৯১ চেক দেয় রফিকুলকে। তিনি ওই দিন একই ব্যাংকে তার একাউন্টে চেক জমা দিলে ব্যাংক অফিসার জানান যে, হাবিব সাহেবের একাউন্টে পর্যাপ্ত টাকা না থাকায় চেকটি গ্রহন করা সম্ভব নই।

এ বিষয়ে বাদি রফিকুল জানান, পরবতীতে হাবিবের সাথে অনেকবার যোগাযোগ করা হলেও কোন কাজ না হওয়ায় গত ০২/০৯/২০১৯ তারিখে লিগ্যাল নোটিশ পাঠানো হয়। তাতেও কোন কাজ না হওয়ায় গত ১৯/০৯/২০১৯ খ্রিঃ তারিখে পত্রিকায় বিজ্ঞাপন হয় সেটাও গ্রাহ্য করেনি হাবিব। ফলে পাবনা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিসেট্রট আদালতে চেক জালিয়াতি মামলা করি।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ওসি শেখ নাসীর উদ্দীন জানান, মাছের খাদ্যর ব্যবসা প্রতিষ্ঠান সানরাইজ এন্টার প্রাইজ থেকে হাবিব একটি চেক জালিয়াতি মামলায় ওয়ারেন্ট আসামী থাকায় তাকে গ্রেফতার করে পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর