মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

পাবনার সাঁথিয়ায় ২ গ্রুপের সংঘর্ষে আহত-৮, পিস্তল ও গুলিসহ আটক ৪

তাইজুল ইসলাম সাঁথিয়া
আজকের তারিখঃ মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

পাবনার সাঁথিয়ায় আ’লীগ ও যুবলীগের আধিপত্য বিস্তার নিয়ে রোববার দুপুর থেকে দফায় দফায় সংর্ঘষ হয়েছে। উভয় গ্রুপের অন্তত ৮ জন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে থানা পুলিশ নন্দনপুর ইউপি চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম লিটন মোল্লার ভাই জহুরুল ইসলাম কল্লোলকে একটি বিদেশী পিস্তল,৪ রাউন্ড গুলি ও ১টা বার্মার তৈরী চাকুসহ আটক করে।
এ সময় পুলিশ আরও ৩ জনকে আটক করে। গুরুতর আহত আমিনুল ইসলাম, খলিল, শহিদুল, সিরাজুল, চাঁদ আলীকে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, নন্দনপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক লিটন মোল্লা ও ইউনিয়ন যুবলীগের সভাপতি হেলাল গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। রোববার দুপুরে তাদের নিজগ্রাম পিয়াদহে দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংর্ঘষ চলে। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

সাঁথিয়া থানার এসআই আবুল কালাম আজাদ জানান, বিকাল ৫টার দিকে আবার সংর্ঘষ শুরু হলে ঘটনাস্থল থেকে ইউপি চেয়ারম্যানের ভাই কল্লোলকে একটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ১টা বার্মার তৈরী চাকুসহ আরও ৩ জনকে আটক করা হয়। এরা হচ্ছে একই গ্রামের হামিদের ছেলে লাদেন(৩০), খয়েরবাড়িয়া গ্রামের এবাদ আলীর ছেলে আ: আলীম (৪০) ও মজিবরের ছেলে মনসুর (৪৫)। এ খবর লেখা পর্যন্ত থানায় মামলার প্রক্রিয়া চলছে। এ নিয়ে এলাকায় উত্তোজনা বিরাজ করছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর