মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

ঈশ্বরদী প্রেসক্লাবে সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা মাস্ক দিলেন জালাল উদ্দিন তুহিন

রাসেল আলী
আজকের তারিখঃ মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষার জন্য জালাল উদ্দিন তুহিন মাস্ক প্রদান করেন।

ঈশ্বরদী প্রেসক্লাবে সাংবাদিকদের জন্য মাস্ক দিয়েছেন বিশিষ্ট শিল্পপতি ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশি জালাল উদ্দীন তুহিন। সম্মুখ সারির করোনা যোদ্ধা সাংবাদিকদের সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে বুধবার সন্ধ্যায় প্রেসক্লাবে এক অনাড়ম্বর অনুষ্ঠানে তুহিন এই মাস্ক বিতরণ করেন।

প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার কুন্ডু’র সভাপতিত্বে এসময় তিনি বলেন, করোনা পরিস্থিতিতে সাংবাদিকরা ঝুঁকি নিয়ে কাজ করছেন।রাষ্ট্রের তৃতীয় নয়ন হিসেবে বিবেচিত সাংবাদিকদের সুরক্ষা নিশ্চিত করা দরকার বলে মনে করি। পাবনা-৪ আসনের আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবো । মনোনয়নের বিষয়ে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, মনোনয়ন না পেলেও নৌকার জন্য কাজ করে যাব।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে জালাল উদ্দিন তুহিন জানান, আমি ছাত্র জীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি শ্রদ্ধাশীল। পড়াশুনা শেষ করে ব্যবসা-বাণিজ্যের সঙ্গে সস্পৃক্ত হয়েছি। পাশাপাশি আওয়ামী লীগের সহযোগী সংগঠন ‌বঙ্গবন্ধু পরিষদের রাজনৈতিক কর্মকান্ডের সঙ্গে যুক্ত রয়েছি। বঙ্গবন্ধুকে নিয়ে রিসার্চ ও বঙ্গবন্ধুর দৃষ্টিনন্দন মুর ্যাল  নির্মাণসহ বঙ্গবন্ধুর জীবন নিয়ে বিভিন্ন গবেষণামূলক কর্মকান্ডের সঙ্গে নিজেকে সম্পৃক্ত রেখেছি।

সাধারণ সম্পাদক আব্দুল বাতেনের সঞ্চালনায় আলোচনায় অংশ গ্রহন করেন, জেলা পরিষদ সদস্য শফিউল আলম বিশ্বাস,সিনিয়ার সাংবাদিক মাহাবুবুল হক দুদু, সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার, উন্নয়নের কথার সম্পাদক আবুল হাসেম।

এসময় সাবেক সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মিশুক প্রধান,সমস্বর সম্পাদক এম এ কাদের, সমাজ কল্যাণ সম্পাদক ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমাস আলী, ক্রীড়া সম্পাদক আমিরুল ইসলাম, কালের কন্ঠ ঈশ্বরদী প্রতিনিধি শেখ মেহেদী, সাপ্তাহিক জনদৃষ্টি সম্পাদক জাহাঙ্গির হোসেন, প্রথম সকালের সম্পাদক মহিদুল ইসলাম,সময়ের ইতিহাস পত্রিকা ও ইতিহাস টুয়েন্টিফোর অনলাইন পোর্টালের সম্পাদক শেখ মহসীন, দৈনিক নয়াদিগন্তের প্রতিনিধি শহিদুল্লাহ খান, ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোরের সম্পাদক আসাদুজ্জামান আসিফ,দৈনিক ঈশ্বরদী নিউজ সম্পাদক আশরাফুল ইসলাম সবুজ , সাপ্তাহিক আমাদের ঈশ্বরদী ভারপ্রাপ্ত সম্পাদক শাহিনুর রহমান বাধন আজকালের খবরের সাংবাদিক ওহিদুজ্জামান টিপু, বাংলাদেশের খবরের সাংবাদিক গোপাল অধিকারি,  মাহফুজুর রহমান শিফন সাংবাদিক আক্তারুজ্জামান মিরু,দৈনিক ঈশ্বরদী নিউজের নির্বাহী সম্পাদক রাকিব প্রমূখ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর