শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাংলাদেশ প্রেসক্লাব পাবনা জেলা শাখার আহ্বায়ক হাফিজুর রহমানকে সংবর্ধনা বস্তায় আদা চাষ করে ভাগ্য পরিবর্তনের স্বপ্ন ঈশ্বরদীর জলিল-ফাতেমা দম্পতির রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু ঈশ্বরদীতে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে রান্না করতে গিয়ে আগুন, ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি ঈশ্বরদী সরকারি কলেজের আয়োজনে ঈদে মিলাদুন্নবী উদযাপন ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে ঈদে মিলাদুন্নবী উদযাপন কাল সোমবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) মুক্তিযুদ্ধ না করেও সনদ নেওয়া ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্ পাবনায় বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রীর মৃত্যু, আহত ৭

ঈশ্বরদী উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল অস্ত্র সহ আটক

নিজস্ব প্রতিবেদক
আজকের তারিখঃ শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল।

পাবনার ঈশ্বরদীতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হামলার ঘটনায় এজাহার নামীয় পলাতক আসামী ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালকে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছেন র‌্যাব। আটককৃত আসামী সাবেক ভূমি মন্ত্রী প্রয়াত সামছুর রহমান শরীফ ডিলুর ছেলে।

শুক্রবার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টায় দিকে  র্যাব-১২ পাবনা সিপিসি-২ কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খানের নেতৃত্বে ঈশ্বরদী পৌর শহরের আলোবাগ এলাকা থেকে আটক করা হয়।

আজ সকাল ১১ টায় পাবনা র‌্যাব-১২, সিপিসি-২  এর কার্যালয়ে কোম্পানি কমান্ডার মোঃ এহতেশামুল খান এক সংবাদ সম্মেলনের মাধ্যমে অভিযান ও আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।অভিযানে সময় আসামীর নিকট থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি , ১০ পিস ইয়াবা এবং ০১ টি প্রাইভেট কার সহ আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী উক্ত ঘটনায় জড়িত থাকার বিষয় শিকার করে অন্যান্য আসামীদের বিষয়ে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন বলে জানা গেছে। আটককৃত আসামীকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ঈশ্বরদী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানান র‌্যাব।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর