মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

ঈশ্বরদীতে সকাল প্রি ক্যডেট স্কুলে মা দিবস ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
মা দিবস ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে।

পাবনার ঈশ্বরদীতে অবস্থিত সুনামধন্য শিশু শিক্ষা প্রতিষ্ঠান সকাল প্রি ক্যডেট স্কুলের পক্ষ থেকে মা দিবস ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) সকালে নতুন পোশাক পরে স্কুলে আসে প্লে-শ্রেণী থেকে ৫ম শ্রেণির শিার্থীরা।

এদিন শিার্থীদের স্বাগত জানায় স্কুল কর্তৃপক্ষ। শিক্ষার্থীদের সঙ্গে শিক্ষক ও অভিভাবকদেরও এই আনন্দে যোগ দিতে দেখা যায়। অভিভাবক, শিক্ষার্থী ও শিক্ষকরা মেতে উঠেন ঈদ পুনর্মিলনীর বর্ণিল আয়োজনে। শিক্ষার্থীরা নেচে, গেয়ে মাতিয়ে রাখে পুরো আয়োজন। বাহারি স্বাদের খাবারের ব্যবস্থা ছিল এই আয়োজনে।ঈদের ছুটিতে অনেকেই দূরে চলে গিয়েছিল তাই ঈদের আনন্দটা সহপাঠীদের সঙ্গে ভাগাভাগি করার জন্যই সবাই মিলে এই উদ্যোগ নেওয়া হয়।

 

এ দিকে মা দিবস ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ, সহকারী কমিশনার ভূমি শাহাদত হোসেন খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাস খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, প্যানেল মেয়র আবুল হাসেম ও উপজেলা একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম, ঈশ্বরদী প্রেসকাবের সহ-সভাপতি কে এম আবুল বাসার, ঈশ্বরদী কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমান ও বীর বাংলার সম্পাদক ওহিদুজ্জামান টিপু।

মা দিবস ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সকল অভিভাবক ও ছাত্র /ছাত্রী বাহারি স্বাদের খাবারের মাধ্যমে আপ্যায়ন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সকাল প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ  হেলালুর রহমান ও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন পরিচালক সাংবাদিক মহিদুল ইসলাম।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর