মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

ঈশ্বরদীতে দুর্বৃত্তের গুলিতে যুবদল কর্মী আহত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
আহত যুবদল নেতা সোহান পারভেজ বিপু।

পাবনার ঈশ্বরদীতে দুর্বৃত্তের গুলিতে যুবদল কর্মী আহত হয়েছে। আহত যুবদল কর্মী সোহান পারভেজ বিপু (৪০) সাঁড়া ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত ফজলুর রহমান এর ছেলে।

শুক্রবার (১৮ অক্টোবর) রাত ৯টায় উপজেলার সাঁড়া ইউনিয়নের আরামবাড়ীয়া বাজারে এ ঘটনা ঘটে। কি কারনে গুলির ঘটনা ঘটেছে তা সঠিক ভাবে কেউ বলতে পারেনি।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘটনার সময় বিপু ৬/৭ জন নেতা কর্মীদের সাথে নিয়ে আরামবাড়িয়া বাজার সংলগ্ন নিজ অফিসে বসে কথা বার্তা বলার সময় একদল দূর্বৃত্ত মোটরসাইকেল নিয়ে এসে অতর্কিতে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায় ।

এসময় দুর্বৃত্তের ছোড়া গুলি বিপুর বাম হাতের কব্জির উপরে এবং অন্য একটি গুলি বাম পায়ের হাটুর নীচে লাগলে প্রচন্ড রক্তক্ষরণ হয়। এসময় তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। বর্তমানে আহত বিপু পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে ঈশ্বরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান কি কারনে এ ঘটনা ঘটেছে তা অনুসন্ধান করা হচ্ছে। সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্হলে গিয়ে সামগ্রীক বিষয় পর্যবেক্ষন করছে। অভিযোগ বিষয়ে জানতে চাইলে তিনি জানান এ বিষয়ে কোন অভিযোগ পায়নি অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর