শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে খেলা নিয়ে দফায় দফায় মারামারি, ৩ শিক্ষার্থী আহত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্ঠা করছে।

পাবনার ঈশ্বরদীতে ৫১তম জাতীয় স্কুল, মাদ্রাসা কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার কাবাডি খেলায় সংঘর্ষে শিক্ষার্থী আহত হয়েছে। আহত শিক্ষার্থীরা হলেন রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর মানবিক বিভাগের ছাত্র সালমান ও সাঁড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র তৌফিক ইসলাম শুভ। আজ দুপুরে উপজেলা পরিষদ মাঠে ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীদের উপজেলা প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সালমানকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সংশ্লিষ্ট সূত্র প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আজ দুপুরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার কাবাডি খেলার ফাইনাল ম্যাচে অংশ নেয় রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয় সাঁড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালয়। খেলা শেষ হওয়ার কিছুক্ষন আগে দুই দলের খেলোয়াড়দের মধ্যে ধাক্কাধাক্কি হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে উভয় দলের সমর্থক শিক্ষার্থীরা মাঠে প্রবেশ করে সংঘর্ষ শুরু হয়। এ ঘটনায় সাঁড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ছাত্র শিক্ষকদের প্রায় তিন ঘন্টা অবরুদ্ধ করে রাখে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য তাৎক্ষণিক অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্ঠা করে পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় সেনাবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় পুলিশ সাঁড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক এক শিক্ষার্থীকে আটক করে। আটককৃত শিক্ষার্থী শিশিরের নিকট থেকে একটি চাইনিছ চাকু উদ্ধার করে পুলিশ।

পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর পুলিশ পাহারায় রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাঠানো হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর