বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু ঈশ্বরদীতে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে রান্না করতে গিয়ে আগুন, ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি ঈশ্বরদী সরকারি কলেজের আয়োজনে ঈদে মিলাদুন্নবী উদযাপন ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে ঈদে মিলাদুন্নবী উদযাপন কাল সোমবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) মুক্তিযুদ্ধ না করেও সনদ নেওয়া ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্ পাবনায় বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রীর মৃত্যু, আহত ৭ গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা নিহত: ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে মাদ্রাসা সংস্কারের টাকা আত্মসাতের অভিযোগ

ঈশ্বরদী সরকারি কলেজের আয়োজনে ঈদে মিলাদুন্নবী উদযাপন

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

সারাদেশের ন্যায় ঈশ্বরদী সরকারি কলেজে ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন করা হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে ঈশ্বরদী সরকারি কলেজের সার্বিক সহযোগিতায় ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কমিটির উদ্যোগে বাদ যোহর কলেজ মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঈশ্বরদী সরকারি কলেজের দর্শন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ও পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কমিটির আহ্বায়ক মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর এস এম রবিউল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের উপাধ্যক্ষ প্রফেসর হাফিজা খাতুন, গনিত বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষক পরিষদ সম্পাদক মুরারী মোহন দাস ও সহকারী অধ্যাপক ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল আওয়াল।

আলোচনা সভায় বক্তারা বলেন, সমাজে শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্য প্রতিষ্ঠায় প্রিয়নবীর প্রতিযেমন সর্বোচ্চ ভালোবাসা লালন করতে হবে তেমনি তার সুমহান আদর্শ অনুসরণ, চর্চা ও প্রচার-প্রসারে সবাইকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তার জীবনের প্রতিটি দিকই সকলের জন্য অনুসরণীয়। ব্যক্তি জীবন থেকে শুরু করে রাষ্ট্র পরিচালনা পর্যন্ত সকল ক্ষেত্রে তিনি সারা দুনিয়ার জন্য শ্রেষ্ঠতম আদর্শ ছিলেন।

আলোচনা শেষে কেরাত ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এ সকল কার্যক্রমে কলেজের সকল শিক্ষক মণ্ডলী, কর্মকর্তা-কর্মচারী সহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর