বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু ঈশ্বরদীতে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে রান্না করতে গিয়ে আগুন, ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি ঈশ্বরদী সরকারি কলেজের আয়োজনে ঈদে মিলাদুন্নবী উদযাপন ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে ঈদে মিলাদুন্নবী উদযাপন কাল সোমবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) মুক্তিযুদ্ধ না করেও সনদ নেওয়া ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্ পাবনায় বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রীর মৃত্যু, আহত ৭ গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা নিহত: ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে মাদ্রাসা সংস্কারের টাকা আত্মসাতের অভিযোগ

ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে ঈদে মিলাদুন্নবী উদযাপন

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে দোয়া ও মোনাজাত।

সারাদেশের ন্যায় পাবনার ঈশ্বরদীতে ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন হয়েছে।

আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে ঈশ্বরদী উপজেলা প্রশসনের সার্বিক সহযোগিতায় ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কমিটির উদ্যোগে বাদ যোহর উপজেলা মডেল মসজিদে আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি শাহাদাত হোসেন খান সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থী ও মসজিদের মুসল্লীগণ।

আলোচনা সভায় বক্তারা বলেন, সমাজে শান্তি, সম্প্রীতি সৌহার্দ্য প্রতিষ্ঠায় প্রিয়নবীর প্রতিযেমন সর্বোচ্চ ভালোবাসা লালন করতে হবে তেমনি তার সুমহান আদর্শ অনুসরণ, চর্চা প্রচারপ্রসারে সবাইকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তার জীবনের প্রতিটি দিকই সকলের জন্য অনুসরণীয়। ব্যক্তি জীবন থেকে শুরু করে রাষ্ট্র পরিচালনা পর্যন্ত সকল ক্ষেত্রে তিনি সারা দুনিয়ার জন্য শ্রেষ্ঠতম আদর্শ ছিলেন।

পরে দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা মডেল মসজিদের ইমাম মাওঃ মোঃ হাফিজুর রহমান।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর