বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু ঈশ্বরদীতে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে রান্না করতে গিয়ে আগুন, ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি ঈশ্বরদী সরকারি কলেজের আয়োজনে ঈদে মিলাদুন্নবী উদযাপন ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে ঈদে মিলাদুন্নবী উদযাপন কাল সোমবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) মুক্তিযুদ্ধ না করেও সনদ নেওয়া ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্ পাবনায় বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রীর মৃত্যু, আহত ৭ গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা নিহত: ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে মাদ্রাসা সংস্কারের টাকা আত্মসাতের অভিযোগ

গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা নিহত: ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
বিক্ষোভ মিছিল

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আওয়ামী লীগের সন্ত্রাসীদের হামলায় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী সপরিবারে আহত ও কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার নিহত হওয়ার প্রতিবাদে পাবনার ঈশ্বরদীতে  বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে  বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় বৃষ্টি উপেক্ষা করে শত শত নেতা- কর্মী বিক্ষোভ মিছিলে অংশ নেয়।

বিক্ষোভ মিছিলটি ঈশ্বরদী শহরের খায়রুজ্জান বাবু বাস টার্মিনাল থেকে শুরু করে ঈশ্বরদী বাজারের ১ নম্বর গেটে গিয়ে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় সভাপতিত্ব করে ঈশ্বরদী  পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক এসএম মামুনুর রশীদ নান্টু।

মিছিলে অংশ নেয় ঈশ্বরদী পৌর বিএনপির আহবায়ক এসএম ফজলুর রহমান, কাউন্সিল আবু জায়ীদ উজ্জল, সাবেক কাউন্সিল ও সদ্য কারা মুক্ত আনোয়ার হোসেন জনি, রবিউল রবি, মাহামুদুর রহমান জুয়েল, তুহিন, সাইদুর, দিপু।

উল্লেখ, শুক্রবার ১৩ সেপ্টেম্বর গোপালগঞ্জে বিএনপির অঙ্গ সংগঠন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় আহবায়ক এসএম জিলানী সমাবেশ শেষে গোপালগঞ্জে তার নিজ বাড়ীতে ফেরার পথে তার গাড়ী বহরে হামলা চালায় আওয়ামীলীগের নেতা- কর্মীরা।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর