রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে আওয়ামী লীগ মাঠে থাকায় সহিংসতা করতে পারেনি বিএনপি ও জামায়াত-শিবির : এমপি গালিব

বার্তাকক্ষ
আজকের তারিখঃ রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

সরকারি চাকরিতে কোটা নিয়ে শুরু হওয়া আন্দোলনকে কেন্দ্র করে সহিংসতার নামে পাবনার ঈশ্বরদীতে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পুলিশের সাথে মাঠে থাকায় সহিংসতা করতে পারেনি বিএনপি ও জামায়াতশিবিরের সশস্ত্র ক্যাডারা।

বৃহস্পতিবার (২৪ জুলাই) দুপুরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মাদ রশিদুল্লাহর সভাপতিত্বে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথার সন্চালনায় এ সব কথা বলেন পাবনা  আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ।

তিনি আরো বলেন, একের পর এর সরকারি সম্পত্তিতে হামলা, কারাগার ভেঙে জঙ্গি সংগঠনের কর্মীদের মুক্ত করে অস্ত্র লুট, আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সরাসরি বন্দুকযু্দ্ধের ঘটনাই প্রমাণ করে বিএনপি ও জামায়াতশিবিরের সশস্ত্র ক্যাডারা এ সকল সহিংসতা চালিয়েছে

এমপি গালিবুর রহমান শরীফ দুঃখ প্রকাশ করে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সহিংসতা নাশকতায় চেষ্টাকারী বিএনপি ও জামায়াতশিবিরের সশস্ত্র ক্যাডারদের অভিযান চালিয়ে পুলিশ

গ্রেপ্তার করছে। আর তাদের থানা থেকে তাদের ছাড়িয়ে নিতে আওয়ামী লীগের কিছু নেতাকর্মী জোর তদরিব করছেন। সশস্ত্র ক্যাডারদের  জন্য তদরিব করবেন না। দুএকজন নির্দোষ ব্যক্তি গ্রেপ্তার হলেও সমস্যা নেই। ছাড়ানোর জন্য থানায় তদবির করবেন না। তারা আদালতে গিয়ে জামিন নিয়ে আসবে।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিণ প্রিয়া, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মীর জুহুরুল হক পুনো সহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর