শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে বাঁশঝাড়ে মিললো যুবকের মরদেহ ঈশ্বরদীর যুব উন্নয়ন কর্মকর্তা বদলি ঈশ্বরদীতে যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈশ্বরদীতে নি‘খোঁ‘জে‘র একদিন পর পাওয়া গেল কিশোরের লা‘শ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ বন্ধুর দাফন সম্পন্ন ঈশ্বরদীতে সকাল প্রি ক্যডেট স্কুলে মা দিবস ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ঈশ্বরদীতে সাঁড়া ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে ২ জনের মনোনয়ন দাখিল ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে স্বজন সরদারের মনোনয়নপত্র দাখিল নতুন শিক্ষাক্রম : ষাণ্মাসিক মূল্যায়নে বসছে ষষ্ঠ-নবমের অর্ধকোটি শিক্ষার্থী ঈশ্বরদীতে আ:লীগ নেতার মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারের শোক

ঈশ্বরদীতে নি‘খোঁ‘জে‘র একদিন পর পাওয়া গেল কিশোরের লা‘শ

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

পাবনার ঈশ্বরদীতে নিখোঁজের একদিন পর জিহাদ হোসেন (৯) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৬ জুলাই) ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মনসিদপুর তেঁতুলতলায় পরিত্যক্ত খাদ্য গুদামের ঝোপের মধ্যে বিবস্ত্র অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

নিহত জিহাদ হোসেন মুনসিদপুর গ্রামের প্রবাসী হাসেম আলীর ছেলে ও দাশুড়িয়া কিন্ডারগার্টেনের তৃতীয় শ্রেণীর ছাত্র।

জিহাদ হোসেনের বড় ভাই মোহাম্মদ শুভ জানান, গতকাল বিকেল সহপাঠীদের সঙ্গে বৃষ্টিতে ভিজে খেলাধুলা করছিল জিহাদ। আমি তাকে বৃষ্টিতে না ভিজে বাড়ি চলে যাওয়ার কথা বলে সেখান থেকে চলে আসি। কিছুক্ষণ পর বাড়িতে গিয়ে দেখি জিহাদ নেই। পরে তেঁতুলতলা গোডাউনের কাছে গিয়েও তাকে পাইনি। অনেক খোঁজাখুঁজির পর রাতে এলাকায় মাইকিং করা হয়। রাত ১২টার দিকে তেঁতুলতলা গোডাউনের ভেতরে জিহাদের হাফপ্যান্ট ও স্যান্ডেল পাওয়া যায়। শনিবার ভোর ৫টার দিকে গোডাউনের ঝোপের মধ্যে বিবস্ত্র অবস্থায় পাটিতে জড়ানো মরদেহ পাওয়া যায়।

দাশুড়িয়া কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক আফজাল হোসেন খান বলেন, জিহাদ নিখোঁজের খবর গতকাল শুনেছি, আজ ভোরে শুনতে পেলাম তার মরদেহ উদ্ধার হয়েছে। আমি জিহাদের বাড়িতে এসেছি। জিহাদ আমাদের স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম জানান জিহাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়ে তদন্ত চলছে, তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর