শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে বাঁশঝাড়ে মিললো যুবকের মরদেহ ঈশ্বরদীর যুব উন্নয়ন কর্মকর্তা বদলি ঈশ্বরদীতে যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈশ্বরদীতে নি‘খোঁ‘জে‘র একদিন পর পাওয়া গেল কিশোরের লা‘শ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ বন্ধুর দাফন সম্পন্ন ঈশ্বরদীতে সকাল প্রি ক্যডেট স্কুলে মা দিবস ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ঈশ্বরদীতে সাঁড়া ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে ২ জনের মনোনয়ন দাখিল ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে স্বজন সরদারের মনোনয়নপত্র দাখিল নতুন শিক্ষাক্রম : ষাণ্মাসিক মূল্যায়নে বসছে ষষ্ঠ-নবমের অর্ধকোটি শিক্ষার্থী ঈশ্বরদীতে আ:লীগ নেতার মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারের শোক

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ বন্ধুর দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক
আজকের তারিখঃ শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
প্রথম নামাজে জানাযা।

পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ বন্ধুর দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (৫ জুলাই) বাদ জুমা ঈশ্বরদী উপজেলার আজমপুর ও ভারইমারি গ্রামে জানাজার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তাদের দাফন করা হয়। নামাজে জানাযায় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান সহ স্থানীয় ধর্ম প্রান মুসুল্লিরা। এর আগে স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

শুক্রবার সকাল ১০টার দিকে ঈশ্বরদী হাইওয়ে থানা থেকে মরদেহগুলো হস্তান্তর করা হয়।  মরদেহ গুলো নিয়ে বাড়িতে পৌঁছার পর এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। স্বজনদের বুকফাটা আহাজারিতে ভারী হয়ে ওঠে এলাকার বাতাস। তাদের সান্ত্বনা দেবার ভাষাও হারিয়ে ফেলেন প্রতিবেশীরা।

একসঙ্গে এতগুলো প্রাণের মৃত্যুর ঘটনা কিছুতেই মেনে নিতে পারছেন না তারা।  ইউপি চেয়ারম্যান বকুল সর্দার বলেন, এমন দুর্ঘটনা সত্যিই মর্মান্তিক। কারোরই কাম্য নয়। নিহতের স্বজনদের সান্ত্বনা দেয়ার ভাষা আমাদের নেই। ইউনিয়ন পরিষদ থেকে যতটুকু সম্ভব আমরা পাশে থাকবো। তবে পরিবার থেকে সন্তানদের বিষয়ে আরও সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস বলেন, উপজেলা প্রশাসন থেকে আমরা নিহতদের পরিবারের খোঁজখবর রাখছি। তাদের যে কোনো প্রয়োজনে আমরা তাদের পাশে আছি। সরকারিভাবে যতটুকু সম্ভব তাদের সহযোগিতা করা হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর