শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে বাঁশঝাড়ে মিললো যুবকের মরদেহ ঈশ্বরদীর যুব উন্নয়ন কর্মকর্তা বদলি ঈশ্বরদীতে যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈশ্বরদীতে নি‘খোঁ‘জে‘র একদিন পর পাওয়া গেল কিশোরের লা‘শ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ বন্ধুর দাফন সম্পন্ন ঈশ্বরদীতে সকাল প্রি ক্যডেট স্কুলে মা দিবস ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ঈশ্বরদীতে সাঁড়া ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে ২ জনের মনোনয়ন দাখিল ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে স্বজন সরদারের মনোনয়নপত্র দাখিল নতুন শিক্ষাক্রম : ষাণ্মাসিক মূল্যায়নে বসছে ষষ্ঠ-নবমের অর্ধকোটি শিক্ষার্থী ঈশ্বরদীতে আ:লীগ নেতার মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারের শোক

ঈশ্বরদীতে সাঁড়া ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে ২ জনের মনোনয়ন দাখিল

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল।

পাবনার ঈশ্বরদীতে সাঁড়া ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে দুই জন স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (৪ জুন) মনোনয়নপত্র জমার শেষ দিন বিকেলে তাঁরা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এই মনোনয়নপত্র জমা দেন।

চেয়ারম্যান পদে প্রার্থীরা হচ্ছেন, স্বতন্ত্র প্রার্থী ও সাঁড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান স্বজন সরদার পিতা-বজলুর রহমান সরদার এবং স্বতন্ত্র প্রার্থী জুয়েল চৌধুরী পিতা-আফতাব উদ্দিন চৌধুরী এর মধ্যে জুয়েল চৌধুরী ২০২১ সালে সর্বশেষ সাঁড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী এমদাদুল হক রানা সরদারের নিকট পরাজিত হয়েছিলেন।

ঈশ্বরদী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আশরাফুল হক মনোনয়নপত্র জমা দেবার বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২০ এপ্রিল সাঁড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার পদত্যাগ করায় পদটি শুন্য ঘোষনা হয়।তার পদত্যাগ করায় সাঁড়া ইউনিয়নের জনগনের প্রত্যাশিত সেবামূলক কার্যক্রমে ব্যাঘাত ঘটে। ফলে ইউনিয়নটির স্বাভাবিক কার্যক্রমে গতিশীলতা আনতে পুনরায় নির্বাচনের জন্য নির্বাচন কমিশন তফশিল ঘোষনা করেন। আগামী ২৭ জুলাই সাঁড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামীকাল ৫ জুলাই মনোনয়নপত্র যাচাই-বাছাই ও ১০ জুলাই মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ধার্য রয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আশরাফুল হক বলেন, স্বতস্ফুর্তভাবে প্রার্থীরা তাঁদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। আশা করছি শান্তিপূর্ণ ও সুষ্ঠ পরিবেশে ইভিএম এর মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর