শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে বাঁশঝাড়ে মিললো যুবকের মরদেহ ঈশ্বরদীর যুব উন্নয়ন কর্মকর্তা বদলি ঈশ্বরদীতে যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈশ্বরদীতে নি‘খোঁ‘জে‘র একদিন পর পাওয়া গেল কিশোরের লা‘শ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ বন্ধুর দাফন সম্পন্ন ঈশ্বরদীতে সকাল প্রি ক্যডেট স্কুলে মা দিবস ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ঈশ্বরদীতে সাঁড়া ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে ২ জনের মনোনয়ন দাখিল ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে স্বজন সরদারের মনোনয়নপত্র দাখিল নতুন শিক্ষাক্রম : ষাণ্মাসিক মূল্যায়নে বসছে ষষ্ঠ-নবমের অর্ধকোটি শিক্ষার্থী ঈশ্বরদীতে আ:লীগ নেতার মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারের শোক

ঈশ্বরদীতে আ:লীগ নেতার মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারের শোক

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শোক প্রকাশ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার।

পাবনার ঈশ্বরদীতে আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বসির আহমেদ বকুল ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য ও ঈশ্বরদী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বসির আহমেদ বকুল এর মৃত্যুতে ঈশ্বরদী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এ দিকে বসির আহমেদ বকুলের মৃত্যুতে শোক জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন,  মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি।

বসির আহমেদ বকুল আজ সকাল সাড়ে ৯ টার দিকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যু বরণ করেন।

বসির আহমেদ বকুল ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের মালিথা পাড়া গ্রামের মরহুম হারেজ উদ্দীন মালিথার ছেলে।  মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে সহ আত্নীয়-স্বজন ও প্রচুর গুণগ্রাহী রেখে গেছেন।

পরিবারবর্গের পক্ষ থেকে জানানো হয় আজ বাদ মাগরিব সাহাপুর মালিথা পাড়া ঈদগাহ ময়দানে তার নামাজে জানাজা শেষে সাহাপুর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর