মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে বঙ্গবন্ধু ম্যুরাল স্থাপনের জায়গা ও আন্ডারপাস পরিদর্শন করলেন সাংসদ গালিব

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

ঈশ্বরদী রেলওয়ে  স্টেশনে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপনের জায়গা ও রেলওয়ে আন্ডারপাস  পরিদর্শন করেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য গালিবুর রহমান শরীফ।

বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে পরিদর্শনকালে উপস্থিত ছিলেন পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক শাহ সুফী নুর মোহাম্মদ, পাকশী বিভাগীয় রেলওয়ের বিভাগীয় প্রকৌশলী-টু বীরবল মণ্ডল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম মোস্তফা চান্না মন্ডল, প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহম্মেদ কিরণ, সাবেক সভাপতি স্বপন কুমার কুন্ডু, রেল শ্রমিক লীগের আন্চলিক শাখার সভাপতি জাহাঙ্গীর হোসেন, পৌর ছাত্র লীগের সভাপতি আবির হোসেন শৌশব।

এ সময় সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ সংশ্লিষ্ট কর্মকর্তাদের জরুরি ভিত্তিতে বঙ্গবন্ধু ম্যুরাল স্থাপনের প্রয়োজনীয় কার্যক্রম শুরুর বিষয়ে কথা বলেন।

এর পর আন্ডারপাস পরিদর্শন  কালে গালিবুর রহমান শরীফ বলেন, রেলগেটের কারণে শহরে সৃষ্ট তীব্র যানজট নিরসনের দীর্ঘদিনের দাবীকৃত ফ্লাইওভার ব্রিজের মুল নির্মাণ কাজ শুরু করতে সময় লাগার কারণে যানজট মুক্ত করতে রেলগেটের উত্তরদিকে থাকা বন্ধ হয়ে যাওয়া আন্ডারপাসটি সংস্কার করে খুলে দেওয়ার বিষয়ে পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক শাহ সুফী নুর মোহাম্মদকে প্রয়োজনীয় কার্যক্রম শুরুর বিষয়ে কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, এই আন্ডারপাস দিয়ে ছোট ও মাঝারি সাইজের সকল ধরণের যানবাহন, ইমার্জেন্সিভাবে ফায়ার সার্ভিস, এম্বুল্যান্সসহ স্কুল কলেজের শিক্ষার্থীসহ জনসাধারণ চলাচল করতো। কিন্তু সরকারী জমি অবৈধ দখলদার কিছু ব্যক্তি রেলওয়ে আন্ডারপাসটির দুই পাশ দখল করে ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলে। এরপরই চাপ বেড়ে যায় রেলগেটে। তাই এই মূহুর্তে শহরকে যানজট মুক্ত করার জন্য আন্ডারপাসটি সংস্কার করা হলে হলে মুক্ত হবে যানজট।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর