শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে বাঁশঝাড়ে মিললো যুবকের মরদেহ ঈশ্বরদীর যুব উন্নয়ন কর্মকর্তা বদলি ঈশ্বরদীতে যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈশ্বরদীতে নি‘খোঁ‘জে‘র একদিন পর পাওয়া গেল কিশোরের লা‘শ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ বন্ধুর দাফন সম্পন্ন ঈশ্বরদীতে সকাল প্রি ক্যডেট স্কুলে মা দিবস ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ঈশ্বরদীতে সাঁড়া ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে ২ জনের মনোনয়ন দাখিল ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে স্বজন সরদারের মনোনয়নপত্র দাখিল নতুন শিক্ষাক্রম : ষাণ্মাসিক মূল্যায়নে বসছে ষষ্ঠ-নবমের অর্ধকোটি শিক্ষার্থী ঈশ্বরদীতে আ:লীগ নেতার মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারের শোক

ঈশ্বরদীতে জমে উঠেছে শেষ মুহূর্তের ঈদের কেনাকাটা

নিজস্ব প্রতিবেদক
আজকের তারিখঃ শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

রাত পোহালেই ঈদ। শেষ সময়ে ঈদুল আযহা উপলক্ষ্যে জমে উঠেছে কেনাকাটা। ঈদের আগ মুহূর্তে বিশেষ করে তৈরি পোশাকের দোকান, শাড়ি, কসমেটিক্স ও বিউটি পার্লারগুলোতে ব্যাপক ভিড় দেখা গেছে।

রবিবার (১৬ জুন) সন্ধায় সরেজমিনে ঈশ্বরদী শহরের বঙ্গবন্ধু সুপার মার্কেট, মনির প্লাজা, জাকের সুপার মার্কেট ঘুরে দেখা গেছে শেষ মুহূর্তে সবাই তৈরি পোশাকের দিকে বেশি ঝুঁকছে। মেয়েদের থ্রি-পিছ ও ছেলেদের পাঞ্জাবির ব্যাপক চাহিদা। সেই সঙ্গে বাচ্চাদের পোশাকও খুব বিক্রি হচ্ছে। এদিকে টেইলার্সগুলোকে সঠিক সময় পোশাক ডেলিভারি দিতে রাতদিন কাজ করছেন তাদের কর্মীরা। এদিকে বিউটি পার্লার গুলোতে নারীদের উপস্থিতি চোঁখে পড়ার মতো।

এছাড়াও  রেলওয়ে সুপার মার্কেটে মধ্য ও নিম্ন বিত্তের মানুষের ভিড় লক্ষ্য করা গেছে। এসব মার্কেট থেকে মানুষ সাধ্যের মধ্যে প্রিয়জনের জন্য কিনছেন পোশাক। নিজের ও পরিবারের জন্য ঈদকে আনন্দঘন করতে সাধ্যমতো নতুন পোশাক কেনার চেষ্টা সবার।

বাজারের মনির প্লাজায় বিশ্বাস শাড়ী ঘরের স্বতাধিকারী রাকিব বিশ্বাস জানান, এবার ঈদ-উল-আযহা উপলক্ষে নতুন নতুন কালেকশন এসেছে। গরমকে প্রাধান্য দিয়ে ডিজাইনে নতুনত্ব আনা হয়েছে। মেয়েদের থ্রিপিস বেশি বিক্রি হচ্ছে। সব কিছুর দাম অস্বাভাবিক হারে বৃদ্ধি পাওয়ায় এর প্রভাব কাপড় চোপড়ের ওপরও পড়েছে।

আইন-শৃঙ্খলা বিষয়ে ঈশ্বরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম  জানান, উপজেলার প্রতিটি মার্কেট ও বিপণি বিতানগুলোতে আইনশৃঙ্খলা বাহিনী নজরদারি রাখছে। কোনো প্রকার সমস্যা যাতে না হয় সে ব্যাপারে প্রশাসন তৎপর রয়েছে। আশা করছি কোনও ধরণের অনাকাঙ্খিত ঘটনা ঘটবে না।

এ দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা  সুবীর কুমার দাশ জানান, ঈশ্বরদী শহরের বিপণিবিতানগুলোতে সকাল থেকে গভীর রাত পর্যন্ত কেনাকাটা চলছে। কেনাকেটা নির্বিঘ্ন করতে প্রয়োজনীয় নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর