শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে বাঁশঝাড়ে মিললো যুবকের মরদেহ ঈশ্বরদীর যুব উন্নয়ন কর্মকর্তা বদলি ঈশ্বরদীতে যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈশ্বরদীতে নি‘খোঁ‘জে‘র একদিন পর পাওয়া গেল কিশোরের লা‘শ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ বন্ধুর দাফন সম্পন্ন ঈশ্বরদীতে সকাল প্রি ক্যডেট স্কুলে মা দিবস ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ঈশ্বরদীতে সাঁড়া ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে ২ জনের মনোনয়ন দাখিল ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে স্বজন সরদারের মনোনয়নপত্র দাখিল নতুন শিক্ষাক্রম : ষাণ্মাসিক মূল্যায়নে বসছে ষষ্ঠ-নবমের অর্ধকোটি শিক্ষার্থী ঈশ্বরদীতে আ:লীগ নেতার মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারের শোক

ঈশ্বরদীতে ভেজাল সেমাই কারখানায় ভোক্তা অধিদফতরের অভিযান

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

পাবনার ঈশ্বরদীতে অভিযান চালিয়ে নকল সেমাই উৎপাদন ও বিক্রয় করার অভিযোগে তমিজউদ্দীন এ্যান্ড সন্স প্রতিষ্ঠানকে  ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

গতকাল দুপুরে উপজেলার তছের পাড়া এলাকায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি এ অভিযান পরিচালনা করেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী উপজেলার তছের পাড়া এলাকায় তমিজউদ্দীন এ্যান্ড সন্স নামের একটি সেমাই কারখানায় অভিযান চালিয়ে কারখানাটিতে প্রসিদ্ধ ব্র্যান্ডের মোড়ক নকল করে সেমাই উৎপাদন ও বিক্রি করা হচ্ছিল। বৈধ কাগজপত্র ও বিএসটিআইর অনুমোদন না থাকায় ভোক্তা অধিকার আইনে প্রতিষ্ঠানটিকে ৫০ হাজার টাকা জরিমানাসহ নকল সেমাই ধংস করা হয়। এ সময় জেলা পুলিশের একটি টিম অভিযানে উপস্থিত ছিলেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি আরও জানান ঈদের সময় সেমাইয়ের চাহিদা বেশি থাকার কথা চিন্তা করে তমিজউদ্দীন এ্যান্ড সন্স নকল সেমাই উৎপাদন ও বিক্রয় করে আসছিল।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর