রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক ঈশ্বরদীতে পুকুরে পাওয়া গ্রেনেডটি নিষ্ক্রিয় করা হয়েছে

ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস।

বর্ণাঢ্য শোভাযাত্রা এবং আলোচনা সভা আয়োজনের মধ্য দিয়ে পাবনার ঈশ্বরদীতে জাতীয় আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত হয়েছে। এবছর দিবসটির প্রতিপাদ্য ছিলক্রীড়াঙ্গণের উন্নয়ন  শেখ হাসিনার দর্শন“।

শনিবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার টি. এম. রাহসিন কবির, সহকারী প্রোগ্রামার মাসুদ রানা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুল ইসলাম সহ ক্রীড়া সংস্থার কর্মকর্তা, ক্রীড়াবিদ ক্রীড়া সংগঠকগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সুবীর কুমার দাশ বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূরদর্শী নেতৃত্বে স্মার্ট বাংলাদেশে স্মার্ট ক্রীড়াঙ্গন তৈরী করা হবে। স্মার্ট ক্রীড়াঙ্গন গঠনের পদক্ষেপ হিসেবে ঈশ্বরদীতে সকল স্টেডিয়াম সংস্কার করা হবে। ক্রীড়াঙ্গনে যোগ্য খেলোয়াড় বাছাই করে প্রশিক্ষণ প্রদান করা হবে। প্রশিক্ষিত এবং দক্ষ খেলোয়াড়রাই বাংলাদেশের দূত হয়ে দেশের সুনাম বয়ে আনবে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে মাদকমুক্ত সমাজ উপহার দিয়ে আমরা জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত করব।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !