রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক ঈশ্বরদীতে পুকুরে পাওয়া গ্রেনেডটি নিষ্ক্রিয় করা হয়েছে

ঈশ্বরদীতে জাতীয় ভোটার দিবস পালিত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

‘সঠিক তথ্যে ভোটার হব স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ষষ্ঠ বারের মত পাবনার ঈশ্বরদীতে জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।
শনিবার (২মার্চ)  সকাল ১০টায় দিবসটি পালন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। আয়োজিত অনুষ্ঠানে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ এর সভাপতিত্বে উপজেলা নির্বাচন কর্মকর্তা আশরাফুল হকের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন।
এ সময় আরও বক্তব্য রাখেন- উপজেলা সহকারী কমিশনার ভূমি টি এম রাহসিন কবির, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের, খ সার্কেল ঈশ্বরদীর পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রাজিবুল হাসান, উপজেলা সহকারী প্রোগ্রামার মাসুদ রানা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক।
অতিথিদের বক্তব্যে বলেন, জন্ম নিবন্ধন এন আইডিতে দুই রকম তথ্যের জন্য অনেকেই সুবিধা নিতে পারে, এ বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানিয়ে আরও বলেন সারাদেশে স্মার্ট এনআইডি কার্ড বিতরণ শুরু হয়েছে ঈশ্বরদীতে পর্যায়ক্রমে স্মার্ট এনআইডি কার্ড পাওয়া যাবে।
এর আগে উপজেলা চত্বর থেকে র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ  মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !