শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে আওয়ামী লীগ মাঠে থাকায় সহিংসতা করতে পারেনি বিএনপি ও জামায়াত-শিবির : এমপি গালিব ১ আগস্ট পর্যন্ত এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত ঈশ্বরদীতে সহিংসতা ও নাশকতা চেষ্টায় ৩ মামলা, গ্রেপ্তার ৩০ এইচএসসির স্থগিত পরীক্ষা ১১ আগস্টের পরে সহসাই চালু হচ্ছে না ফেসবুক কাল থেকে স্বল্প দূরত্বের ট্রেন চলবে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত ছাড়া শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে না ঈশ্বরদীতে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত পবিত্র আশুরা বঙ্গবন্ধুর সমাধিতে সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালকের শ্রদ্ধা সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ফেরদৌসী ইসলামের বিজ্ঞানীদের সাথে মতবিনিময়

ঈশ্বরদীতে ১০৫ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
আটককৃত আসামি রাব্বি প্রামাণিক।

পাবনার ঈশ্বরদীতে ১০৫ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাব্বি প্রামাণিক আটক। আটককৃত আসামি উপজেলার চররুপপুর গ্রামের গোলাপ প্রামাণিকের ছেলে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনাসার্কেল, ঈশ্বরদীর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চররুপপুর জিগাতলা এলাকায় দুপুর সাড়ে ১২টার দিকে গোলাপ প্রামাণিকের বাড়ীতে  অভিযান পরিচালনা করে। সময় তার বসত ঘরে  তল্লাশি করে ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পাবনা সার্কেল পাবনার পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন  জানান মাদক ব্যবসায়ী রাব্বি প্রামাণিক দীর্ঘদিন ধরে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। তার বিরুদ্ধে বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে ঈশ্বরদী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর