রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক ঈশ্বরদীতে পুকুরে পাওয়া গ্রেনেডটি নিষ্ক্রিয় করা হয়েছে

বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে ঈশ্বরদীতে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে অগ্নিসংযোগ-সিএনজি-অটোরিকশা ভাঙচুরে প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে ঈশ্বরদীর আওয়ামী লীগ।

বুধবার ( ১ নভেম্বর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর নেতৃত্বে শহরে প্রতিবাদ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয় ।

প্রতিবাদ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাজারের প্রধান ফটকের সামনে এসে শান্তি সমাবেশ অনুষ্ঠিত করে। সমাবেশে আবুল কালাম আজাদ মিন্টু বিএনপি’র অবরোধে জ্বালাও-পোড়াও নৈরাজ্যের প্রতিবাদ জানিয়ে এবং ব্যবসায়ীদের সাহস যুগিয়ে বলেন,আওয়ামী লীগের নেতা-কর্মীরা রাজপথে আছে। আমরা জীবন দিয়ে সাধারণ মানুষের জীবন ও সম্পদ রক্ষা করবো। মিন্টু আরও বলেন, শান্তিপূর্ণভাবে আমরা শান্তি সমাবেশ করছি নৈরাজ্যের বিরুদ্ধে। আমরা জনগণকে নিয়ে তাদের (বিএনপি-জামায়াত) প্রতিহত করব। যাতে জনগণের জানমাল ও দেশের সম্পদ রক্ষা করা যায়।

সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল,
পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান এসময় বক্তব্য রাখেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !