রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক ঈশ্বরদীতে পুকুরে পাওয়া গ্রেনেডটি নিষ্ক্রিয় করা হয়েছে

লালপুরে সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে শিশুসহ আহত- ৫

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

নাটোরের লালপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ০৫ জন গুরুতর আহত হয়েছেন। এঘটনায় পাঁচজনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) সকাল ৯ টার দিকে উপজেলার লালপুর – বাঘা আঞ্চলিক মহাসড়কের আট্টিকা এলাকায় এঘটনা ঘটে।
আহতরা হলেন, উপজেলার বিদিরপুর এলাকার বাসিন্দা শ্রী সোনাতন (৩০), তার দুই মেয়ে রুপা (২০) ও পিয়াঙ্কা (৬) এবং রাজশাহী হরিপুর এলাকার মোঃ রোকন আলী (৩৭) ও তার স্ত্রী তিথি বেগম (২৮)।

স্থানীয় সূত্রে জানায়, সকাল ৯টার দিকে বাঘা হতে মোটরসাইকেল যোগে রোকন ও তার স্ত্রী পাবনা কর্মস্থলে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের ৫ আরোহী গুরুতর হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল হোসেন বলেন, দূর্ঘটনায় কবলিত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এবিষয়ে অভিযোগ পেলে সড়ক আইনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !