শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে আওয়ামী লীগ মাঠে থাকায় সহিংসতা করতে পারেনি বিএনপি ও জামায়াত-শিবির : এমপি গালিব ১ আগস্ট পর্যন্ত এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত ঈশ্বরদীতে সহিংসতা ও নাশকতা চেষ্টায় ৩ মামলা, গ্রেপ্তার ৩০ এইচএসসির স্থগিত পরীক্ষা ১১ আগস্টের পরে সহসাই চালু হচ্ছে না ফেসবুক কাল থেকে স্বল্প দূরত্বের ট্রেন চলবে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত ছাড়া শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে না ঈশ্বরদীতে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত পবিত্র আশুরা বঙ্গবন্ধুর সমাধিতে সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালকের শ্রদ্ধা সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ফেরদৌসী ইসলামের বিজ্ঞানীদের সাথে মতবিনিময়

ঈশ্বরদীতে ফেনসিডিল, ইয়াবা ও প্রাইভেটকার সহ তিন মাদক ব্যবসায়ী আটক

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
তিন মাদক ব্যবসায়ী।

পাবনার ঈশ্বরদীতে বোতল ফেন্সিডিল প্রাইভেটকার সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

বৃহস্পতিবার (১২অক্টোবর) সন্ধায় এস আই ইকবাল হোসেনের নের্তৃত্বে দাশুড়িয়া গোল চত্তরে পুলিশী অভিযানে বোতল ফেনসিডিল, ২০ পিচ ইয়াবা প্রাইভেটকার সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

ঈশ্বরদী থানার উপপরিদর্শক ইকবাল হোসেন ফেনসিডিল প্রাইভেটকার সহ তিন মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদীবানেশ্বর মহাসড়ক নির্মানের ঠিকাদারী কোম্পানি মুজাহার এন্টারপ্রাইজ লিমিটেড এর কর্মকর্তার একটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে বোতল ফেনসিডিল ও ২০ পিচ ইয়াবা সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত আসামী গাজিপুর জেলার পূবাইল থানার মাসুদরানা, রিয়াজুল ইসলাম এবং রাজশাহী জেলার বাগমারা উপজেলার মোস্তফা।

ঈশ্বরদী থানার উপপরিদর্শক ইকবাল হোসেন জানান, আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ঈশ্বরদী থানায় মামলা হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর