মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

ঈশ্বরদীতে ‘সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং,অপরাধকারিদের সতর্ক করতে পুলিশের বিশেষ মহড়া

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

পুলিশ রাষ্ট্রের অপরিহার্য একটি অঙ্গ, জনগণের জানমালের নিরাপত্তা বিধান তাদের দায়িত্ব, তাই এই প্রত্যাশা সংগত দুষ্টের দমন আর শিষ্টের পালনে মূলনীতি নিয়ে সন্ত্রাস,মাদক,জঙ্গিবাদ,ইভটিজিং অপরাধীদের সতর্ক করতে ঈশ্বরদীতে পুলিশের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০জানুয়ারি)  সন্ধ্যা ৭ টায় ঈশ্বরদী রেলগেট হয়ে শহরের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিন করে ঈশ্বরদী বিভিন্ন ইউনিয়নে এ মহড়া পরিচালনা করা হয়। অপরাধ দমন,শহরের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে এবং বিশেষ নিরাপত্তা জোরদার করতে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরের নেতৃত্বে এ মহড়া আয়োজন করা হয়।

এ বিষয়ে ঈশ্বরদী-আটঘরিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান,ঈশ্বরদী একটি জনবহুল ও উন্নত উপজেলা,যোগাযোগ ব্যবস্থা ভালো হওয়ায়, এখানে মাদক সহ বিভিন্ন অপরাধ সংঘটিত কাজ হয়ে থাকে। পাবনা পুলিশ সুপারের নির্দেশনায় রোববার সন্ধ্যায় সন্ত্রাস,মাদক,জঙ্গিবাদ ও ইভটিজিং অপরাধীদের সতর্ক করতে এ মহড়ার আয়োজন করা হয়।তিনি বলেন শহরে সন্ধ্যার পড়ে এক শ্রেনীর তরুন যুবক একত্রিত হয়ে মাদক গ্রহন করে বিভিন্ন অপরাধ কাজে লিপ্ত হচ্ছে,সন্ধ্যার পড়ে সংঘঠিত তরুন যুবকদের একত্রিত হয়ে কোথাও দেখা গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। তিনি আর ও বলেন এ শহর কে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ও নিরাপত্তা বজায় রাখতে পুলিশের এ বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, এই চৌকস অফিসার ঈশ্বরদীতে যোগদানের পর থেকে মাদক,সন্ত্রাস,বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধে অগ্রনী ভূমিকা রেখেছেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর