মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

পাবনায় ১০৯ কেজি গাঁজাসহ একজন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা গোপন সংবাদের ভিত্তিতে পাবনা থেকে ১০৯ (একশত নয়) কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজা ও ০১ টি ট্রাকসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামী হল, রংপুর জেলার কাউনিয়া থানার কুর্শা উপাজেলার চন্ডিপুর গ্রামের মৃত বেলায়েত হোসেনের ছেলে মোঃ আবুল হোসেন (৫২) (ট্রাক চালক)।

সোমবার (২৮ সেপ্টেম্বর) রাত্রী ০১.৪৫ ঘটিকার সময়, র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পাবনা জেলায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মাদক পরিবহন করিতেছে।

উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে অত্র কোম্পানীর একটি আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার (সিনিঃ সহকারী পুলিশ সুপার) এর নেতৃত্ত্বে পাবনা জেলার সদর থানাধীন বাস টার্মিনাল সংলগ্ন গোল চত্ত্বরে চেক পোষ্ট স্থাপন করে ঢাকা মেট্রো-ড ১১-২২০২ নাম্বারের একটি ট্রাকের গতি রোধ করতে চাইলে ট্রাক চালক র‌্যাবের সংকেত অমান্য করিয়া ট্রাকটি থামাইয়া ট্রাক থেকে নেমে পালানোর চেষ্টা করে।

এমতাবস্থায় র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল ট্রাক চালক’কে ঘটনাস্থলেই আটক করতে সক্ষম হয়।গ্রেফতার পূর্বক ভূট্টা বোঝায় ট্রাকটি তল্লাশি করে ১০৯ (একশত নয়) কেজি গাঁজা উদ্ধার করা হয়।ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা নিজের হেফাজতে রাখিয়া পাবনা জেলাসহ দেশের অন্যান্য জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

উক্ত আসামী দেশের চিহ্নিত মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। জিজ্ঞাসাবাদে সে বিভিন্ন সময়ে বাংলাদেশের বিভিন্ন জেলা শহরে পরিবহনের মাধ্যমে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ সংক্রান্তে ধৃত আসামীর বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় এজাহার দায়েরের প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর