মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

উপজেলা চেয়ারম্যনের পুত্র রনি খানকে ছুরিকাঘাত করার ঘটনায় থানায় মামলা-গ্রেফতার ১

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খানের পুত্র রনি খানকে ছুরিকাঘাতের ঘটনায় ঈশ্বরদী থানায় মামলা দায়ের হয়েছে। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসীর উদ্দিন মামলা দায়ের সহ গ্রেফতারের বিষয় নিশ্চিত করেন।

বুধবার (১৬সেপ্টেম্ব) রাতে দায়েরকৃত এই মামলায় বাদী  হয়েছেন আহত রনি খানের চাচা মজিবর রহমান খান। মামলায় ১৩ জনকে নামীয় এবং অজ্ঞাত আরো ৩০-৪০ জনকে আসামী করা হয়েছে। মামলা নং ২৫। ধারা ১৪৩,৩২৩,৩২৫,৩২৬,৩০৭,৩৭৯,৫০৬ ও ১১৪। এই মামলায় স্থগিতকৃত ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের নামীয় আসামী করা হয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত: গত ১৪ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনির্বাচন উপলক্ষে আয়োজিত ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনকে অভ্যর্থনা জানানোকে কেন্দ্র করে কেন্দ্রীয় নেতা ও এমপিদের সামনেই দফায় দফায় সংঘর্ষ এবং দলীয় কার্যালয়ের মধ্যেই একাধিক নেতা-কর্মীদের ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

আওয়ামী লীগ কার্যালয়ের মধ্যেই ছুরিকাঘাতে গুরুতর আহত হন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম খানের ছেলে রনি খান ও যুবলীগ নেতা সানোয়ার হোসেন লাবু । এদের দু’জনকে প্রথমে পাবনা ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছুরিকাহতরা এখন চিকিৎসাধীন রয়েছেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর