রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক ঈশ্বরদীতে পুকুরে পাওয়া গ্রেনেডটি নিষ্ক্রিয় করা হয়েছে

স্বপ্নের নায়ককে হারানোর ২৪ বছর আজ

অনলাইন ডেস্ক
আজকের তারিখঃ রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
ছবিঃ সংগৃহীত

অকাল প্রয়াত নায়ক সালমান শাহ। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর অসংখ্য ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান এই অভিনেতা। মৃত্যুর ২৪ বছর পেরিয়ে এখনো ভক্তদের অন্তরে চিরসবুজ হয়ে আছেন এ স্বপ্নের নায়ক। সালমান শাহ আজও বেঁচে আছেন তার কাজের মাধ্যমে।

এ নায়কের প্রয়াণ দিবসে নানা রকম আয়োজন করেছে তার ভক্তরা। দেশের টিভি চ্যানেলগুলোও প্রচার করবে সালমান অভিনীত সিনেমা। তারমধ্যে সালমান শাহকে স্মরণ করে নাগরিক টেলিভিশন আজ ৬ সেপ্টেম্বর (রোববার) দুপুর ২টা ৩০ মিনিটে প্রচার করবে কেয়ামত থেকে কেয়ামত’ ছবিটি।

১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত এ সিনেমা দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন শাহরিয়ার চৌধুরী ইমন থেকে সালমান শাহ হওয়া এই নায়ক। ছবিতে তিনি ছিলেন মৌসুমীর বিপরীতে। সিনেমাটি পরিচালনা করেছেন সোহানুর রহমান সোহান।

আমির খান-জুহি চাওলা জুটির সুপারহিট হিন্দি সিনেমা  কেয়ামত সে কেয়ামত তক- এর অফিসিয়াল পুনঃনির্মাণ কেয়ামত থেকে কেয়ামত। মুক্তির পর দর্শক মহলে বেশ সাড়া ফেলেছিল সিনেমাটি। পাশাপাশি পেয়েছিল ব্যবসায়িক সফলতা।

সালমান-মৌসুমী ছাড়াও এতে আরও অভিনয় করেছেন রাজিব, আহমেদ শরীফ, আবুল হায়াত, খালেদা আক্তার কল্পনা প্রমুখ।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !