রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক ঈশ্বরদীতে পুকুরে পাওয়া গ্রেনেডটি নিষ্ক্রিয় করা হয়েছে

তিন দিন ব্যাকআপ দেবে যে ফোন

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ-  তিন দিন ব্যাকআপসহ বাজারে আসছে মটো জি ফাস্ট ফোন। জি সিরিজের এই ফোন এক চার্জে তিন দিন চলবে। এজন্য ফোনে শক্তিশালী ব্যাটারি ব্যবহৃত হয়েছে।

মটোরোলার এই ফোনে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট। সঙ্গে থাকবে ৩ জিবি র‌্যাম। ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে। থাকবে একটি ম্যাক্রো ক্যামেরা ও একটি আলট্রা ওয়াইড ক্যামেরা। এই ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে দিয়েছে সংস্থাটি।

ফোনের ডান দিকে থাকছে ভলিউম ও পাওয়ার বাটন। ডিসপ্লের চারপাশে তুলনামূলক চওড়া বেজেল থাকবে। কোম্পানির দাবি এক চার্জে তিন দিন চলবে ফোনটি। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরে কোম্পানির লোগো থাকছে।

মার্কিন মুল্লুকে ২২০ ডলারে এই ফোন লঞ্চ হতে পারে। ৩ জিবি, ৪ জিবি ও ৬ জিবি র‌্যামে ফোনটি পাওয়া যাবে। আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রে এই ফোন লঞ্চ করতে পারে মটোরোলা।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !