মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে দাদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রথম পরিচিতি সভা

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
ম্যানেজিং কমিটির প্রথম পরিচিতি সভা।

ঈশ্বরদী উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দাদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (৮ জুন) সভা শুরুর আগেই শিক্ষকদের পক্ষ থেকে নব গঠিত কমিটির সভাপতি শরিফ আহমেদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সময় কমিটির অন্যান্য সদস্যবৃন্দকেও ফুল দিয়ে স্বাগত জানান শিক্ষকরা।

আজ সকালে প্রথম পরিচিতি সভায় দাদপুর উচ্চ বিদ্যালয়ের সম্মানিত সভাপতি বিশিষ্ট সমাজ সেবক শরিফ আহমেদ এর সভাপতিত্বে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলুর রহমানের পরিচালনায়, প্রথম পরিচিতি সভায় উপস্থিত ছিলেন দাদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সদস্য সিরাজুল ইসলাম, অভিভাবক সদস্য নূর মোহাম্মাদ, মাহবুবুর রহমান, সজিব প্রামানিক, হায়দার আলী, সংরক্ষিত অভিভাবক সদস্য শামীমা আকতার, শিক্ষক প্রতিনিধি শফিকুল ইসলাম, মাসুম রেজা, সংরক্ষিত শিক্ষক প্রতিনিধি রাবেয়া খাতুন সহ বিদ্যলয়ের সকল শিক্ষকগন উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত সভাপতি বিশিষ্ট সমাজ সেবক শরিফ আহমেদ তিনি সকলের উদ্দেশে বলেন, আমাকে এই বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত করায়। এই বিদ্যালয় উন্নয়ন আমি সব সময় আমার চেষ্টা অব্যাহত থাকবে। ঐতিহ্যবাহী এই প্রতিষ্ঠানটি শিক্ষার মানোন্নয়ন এবং যুগ উপযোগী এবং আধুনিক সুশিক্ষা অর্জনে আরো একধাপ এগিয়ে যাবে। তিনি আরো বলেন দাদপুর উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন শিক্ষার ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে নিরলসভাবে কাজ করে যাবেন। তিনি শিক্ষক এলাকাবাসী সবার সহযোগিতা কামনা করেন।

 


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !