মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

ঈশ্বরদী উপজেলা ও পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি গঠন

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

ঈশ্বরদী উপজেলা ও পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (২ মে) রাতে বাংলাদশে মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল  এবং সাধারণ সম্পাদক আল-মামুন আগামী এক বছরের জন্য পৃথক দুটি কমিটির অনুমোদন দেন।

উপজেলা কমিটির সভাপতি হলেন- মেহেদী হাসান রাতুল এবং সাধারণ সম্পাদক রঞ্জিত কুমার শীল ( রঞ্জন ) । ৩১ সদস্য বিশিষ্ট কমিটির সহ সভাপতি হলেন- ওমর ফারুক (কমল), মোঃ আব্দুর রহমান ইউনুস,মোঃ আবির হোসেন, আল শাহারিয়ার (নিলয়)।

যুগ্ম সাধারণ সম্পাদক হলেন- মোঃ মিজান ইসলাম,  মো: সাগর ইসলাম, সাগর মল্লিক, তানভীর হাসান ইমরান।

অন্যনরা হলেন : সাংগঠনিক সম্পাদক,মোঃ সাওন ইসলাম,দপ্তর সম্পাদক: মোঃ সোহান আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক:শেখ ইসতিয়াক জিসান, ক্রিয়া সম্পাদক: শ্রী বিকাশ কুমার,সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক: সাগর ইসলাম বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: মোঃ হৃদয় মিয়া, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক: রিজভী ইসলাম, মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক: মোঃ মনিরুজ্জামান মনি,সংস্কৃতি বিষয়ক সম্পাদক: মো রুদ্র ইসলাম, পরিবেশ বিষয়ক সম্পাদক:সাব্বির হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক:মো: শাহরিয়ার ইসলাম সিয়াম,সহ সম্পাদক: মোঃ রুমন হোসেন, মোঃ রাজন হোসেন,শাহারিয়ার ইসলাম আলিম, শুভ ইসলাম, সদস্য, নাঈম হোসেন সামির,মোঃ রুহুল আমিন বিশ্বাস,মোঃ মেহেদী হাসান,তৌফিক হাসান রাফাত,মেহেদী হাসান শিশির।

০৩ সদস্য বিশিষ্ট ঈশ্বরদী পৌর শাখা  আংশিক কমিটির  সভাপতি সালমান মুক্তাদির জিহাদ  ও সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত , সাংগঠনিক সম্পাদক অমিক কুমার সরকার।

এর আগে গত ৫মে রাতে ওই দুই ইউনিটের আগের কমিটি বিলুপ্ত করে দেয় কেন্দ্রীয় বাংলাদেশে মুক্তিযুদ্ধ মঞ্চ ।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !