মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

অবসরে গেলেন ঈশ্বরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াহেদুজ্জামান

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
শিক্ষা কর্মকর্তা মো. ওয়াহেদুজ্জামান।

ঈশ্বরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ওয়াহেদুজ্জামান দীর্ঘ কর্মময় জীবন শেষ করে আগামীকাল ৩১ মে  অবসরে যাচ্ছেন। আজ বৃহস্পতিবার ৩০ মে বাংলাদেশ সরকারকে শেষ দিনের মত সেবা দিচ্ছেন।

দীর্ঘ কর্মজীবনে তিনি যশোর, চুয়াডাঙ্গা, ভেড়ামারা, শার্শা, চৌগাছা, গুরুদাসপুর, পাবনা সদর, সর্বশেষ ঈশ্বরদী উপজেলায় শিক্ষার মানোন্নয়নে অত্যন্ত দক্ষতা এবং সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ওয়াহেদুজ্জামান ১৯৯৫ সালের  ৩ মার্চ কর্মময় জীবনে প্রবেশ করেন। প্রথমে তিনি থানা প্রকল্প কর্মকর্তা হিসেবে যশোর জেলার জীবননগর উপজেলায় যোগদান করেন। পরে ২০০১ সালে তিনি রাজস্বখাতে স্থানান্তরিত হন এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার পদ লাভ করেন। বিভিন্ন উপজেলায় দায়িত্ব পালনের পর ২০২৩ সালের ৩ মার্চ ঈশ্বরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে যোগদান করেন। টানা ১ বছর ২ মাস সুনামের সাথে ঈশ্বরদী দায়িত্বপালন শেষে আগামীকাল ৩১ মে অবসর গ্রহন করবেন।

মো. ওয়াহেদুজ্জামান ১৯৬১ সালের ১ জুন ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের ভারইমাড়ী গ্রামে বাবা ফকির উদ্দীন মা দোলাজান বেগম দম্পতির ঘরে জন্মগ্রহন করেন।

শিক্ষা জীবন শেষ করেন ঢাকা বিশ্ববিদ্যালয় এর দর্শন বিভাগ থেকে। তিনি পেশাজীবনে কর্মরত হিসেবে দায়িত্ব পালন করেন, শিক্ষকতা ও ব্র্যাক এর কর্মকর্তা।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !