মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদে রানা সরদার বিজয়ী

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
বিজয়ী প্রার্থী এমদাদুল হক রানা সরদার।

ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতিকের প্রার্থী এমদাদুল হক রানা সরদার ৩৯ হাজার ১৭০ ভোট পেয়ে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু। তিনি পেয়েছেন ৩৭ হাজার ২৩০ ভোট।

এদিকে ভাইস চেয়ারম্যান (পুরুষপদে আব্দুস সালাম খান মাইক প্রতিকে ৩০ হাজার ৯০৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোঃ মেহেদী হাসান লিখন তিনি পেয়েছেন ১২ হাজার ৮৫৯ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আতিয়া ফেরদৌস কাকলি কলস প্রতিকে ২৬ হাজার ৫২২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মাহজেবিন শিরিন প্রিয়া তিনি পেয়েছেন ২১ হাজার৪৮৯ ভোট।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ভোটগ্রহণ আজ সকাল ৮টায় শুরু হয়, চলে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত। এই প্রথম উপজেলা পরিষদ নির্বাচনে ঈশ্বরদীতে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার এক প্রতিক্রিয়ায় বলেন, আমার এই বিজয় ঈশ্বরদী উপজেলাবাসীর বিজয়। আমি সব ভোটারের কাছে কৃতজ্ঞ।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !