মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

মিয়ানমারের মাদক চোরাকারবারী ৩ হাজার ৩’শ পিস ইয়াবাসহ আটক

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
মাদক ব্যাবসায়ী আটক।

পাবনা বাসটার্মিনাল থেকে ৩ হাজার ৩’শ পিস ইয়াবাসহ তাছলিমা ওরফে রিমা নামে এক রোহিঙ্গা মাদক ব্যাবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার (২৭ মে) সন্ধা ৭টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা ‘খ’ সার্কেলের ঈশ্বরদীর পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পাবনা বাসটার্মিনাল থেকে দন্ডাওমান অবস্থায় রোহিঙ্গা ক্যাম্পে বসবাসকারি মাদক ব্যবসায়ী তাছলিমা ওরফে রিমাকে ৩ হাজার ৩’শ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার টেকনাফ এলাকায় রোহিঙ্গা ক্যাম্পে বসবাসকারি মিয়ানমারের অধিবাসি মনির আহমেদ ওরফে জহিরের কন্যা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পাবনা ‘খ’ সার্কেলের ঈশ্বরদীর পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, আটক তাছলিমা ওরফে রিমা আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মিয়ানমার থেকে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা সহ বিভিন্ন ধরণের মাদক চোরাচালান করে পাবনা সহ দেশের বিভিন্ন জেলাতে বিক্রয় করতো। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধায় পাবনা বাসটার্মিনালে ইয়াবা সহ দন্ডাওমান অবস্থায় অপেক্ষা করতে ছিল সে সময় তাঁর হাতে থাকা ভ্যানেটি ব্যাগ তল্লাশি করে ৩ হাজার ৩’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে মাদক বহন ও মাদক পাচারের অভিযোগে পাবনা সদর থানায় নিয়মিত মামলা করা হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !