বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

মোঃ আশরাফুল ইসলাম
আজকের তারিখঃ বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে মাহজেবিন শিরিন প্রিয়া।

ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক  উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরিন প্রিয়া সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। মঙ্গলবার সন্ধায় ঈশ্বরদী প্রেস ক্লাব সম্মেলন কক্ষে মতিবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহজেবিন শিরিন প্রিয়া বলেন, আমি ইতিপূর্বে  ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষাধিক ভোটে নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান ছিলাম। জনগণ যদি আমাকে নির্বাচিত করে তাহলে ঈশ্বরদীর উন্নয়নের জন্য কাজ করবো এবং সরকারের কাছ থেকে বেশি বেশি বরাদ্দ নিয়ে আসবো এবং ঈশ্বরদীর উন্নয়ন করবো। আমি স্মার্ট ঈশ্বরদী গড়ার লক্ষ্যে ঈশ্বরদী বাসীর উন্নয়নের সহযোগি হিসেবে আমি কাজ করতে চাই। এ ছাড়া সমাজের নিপীড়িত নির্যাতিত মানুষের পাশে থাকতে চায়।

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি আরোও বলেন, আগামীর স্মার্ট বাংলাদেশ এরই অংশ হিসেবে ঈশ্বরদীকে একটি আধুনিক স্মার্ট উপজেলা হিসেবে গড়তে ভূমিকা রাখতে চাই। ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনেমহিলা ভাইস চেয়ারম্যানপদে আমি প্রার্থী হয়েছি। আমার প্রতীক ফুটবল। সকলকে তার ফুটবল প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান।

এ সময় ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহাম্মেদ কিরণ, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, সহসভাপতি কে এম আবুল বাসার, খন্দকার মাহবুবুল হক দুদু, সহসাধারণ সম্পাদক সেলিম সরদার, মহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলু, প্রচার প্রকাশনা সম্পাদক টিপু সুলতান, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য এম এম রাজা, হাশেম আলী, ওহিদুজ্জামান টিপু সহ প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ২৯ মে ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৭ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !