বুধবার, ২২ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

ঈশ্বরদীতে ১৩ দিনের পুত্র সন্তান রেখে গৃহবধূর আত্মহত্যা

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ২২ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
গৃহবধূর আত্মহত্যা।

পাবনা ঈশ্বরদীতে ১৩ দিন বয়সের শিশু সন্তান রেখে ইসরাত জাহান ইভা নামে এক গৃহবধূর আত্মহত্যা। নিহত গৃহবধূ উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী পূর্বপাড়া গ্রামের তরিকুলের স্ত্রী এবং বরিশাল জেলার মেহেদীগন্জ উপজেলার হারুনুর রশিদের কন্যা।

স্থানীয়রা জানান, মৃত্যু ইসরাত জাহান ইভার স্বামী তরিকুল ইসলাম লিচু বাগান পাহারার কাজ শেষে করে বাড়ীতে এসে ঘুমিয়ে পড়েন। এ সময় তরিকুলের শাশুড়ি ইসরাত জাহান ইভা শিশু বাচ্চাকে নিয়ে ঘরের সামনে বসে ছিল, এক পর্যায়ে হঠাৎ শিশুকে মায়ের কোলে দিয়ে ইভা ঘর থেকে আসি বলে ঘরে যায়।

পরে দীর্ঘ সময় না আসায় তরিকুলের শাশুড়ি দরজার এক কনর্নার দিয়ে দেখতে পায় ওড়না দিয়ে নিজ  ঘরের মটকায় ঝুলছে ইভা। এ সময় তার চিৎকারে বাড়ীর লোকজন ছুটে আসে। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙে ইভার মরদেহ উদ্ধার করে।

নিহতের শশুড় পক্ষের লোকজন জানান, আমাদের পরিবারে কারো সাথে কারো ঝগড়া বিবাদ নেই। তবে আট মাস ধরে ইভা এক্লেমশিয়া রোগে ভুগছিলেন। এ দিকে নিহতের স্বজনরা জানান তরিকুল ইসলামের সাথে দেড় বছর আগে ইসরাত জাহান ইভার প্রেমের সর্ম্পক করে বিয়ে হয়। এই দম্পতির ঘরে ১৩ দিন আগে একটি পুত্র সন্তান জন্ম গ্রহন করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলেই আত্মহত্যার রহস্য জানা যাবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !