বুধবার, ২২ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

পাবনায় দুই ব্যাগ টাকাসহ চেয়ারম্যান প্রার্থী আটক

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বুধবার, ২২ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
আটক চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহীন সহ অন্যান্যরা।

পাবনার সুজানগর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে টাকা বিতরণের সময় এক চেয়ারম্যানসহ ১১ জনকে আটক করেছে ্যাব১২ সিপিসি-২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

গতকাল সোমবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার চর ভবানীপুর গ্রাম থেকে ওই ব্যক্তিদের প্রায় ২৩ লাখ টাকাসহ আটক করা হয়। পাশাপাশি উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহীনের ব্যবহৃত একটি গাড়িও জব্দ করা হয়েছে।

আটককৃতরা  হলেনসুজানগর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহীন। এবারের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, এছাড়া,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি এ ছাড়া সুজানগর পৌরসভার নম্বর ওয়ার্ড কাউন্সিলরও রয়েছেন। তবে  তাৎক্ষণিকভাবে আটককৃত সবার নামপরিচয় জানা যায়নি।

্যাবের কোম্পানি কমান্ডার মেজর মো. এহতেশামুল হক খান জানান, আগামী মে সুজানগর উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আমাদের নিয়মিত টহল দল চর ভবানীপুর এলাকায় টহল দিচ্ছিল। সময় উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীনুজ্জামান শাহীনকে দুই ব্যাগ ভর্তি ২২ লাখ ৮২ হাজার ৭০০ টাকা ১০ সহযোগীসহ আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, ভোটারদের নানাভাবে প্রভাবিত করার জন্য টাকাগুলো বিতরণের জন্য রাখা হয়েছিল। আমরা রিটার্নিং কর্মকর্তাকে জানিয়েছি, তিনি এসে ব্যবস্থা নেবেন।

তিনি জানান, আটকদের ্যাব পাবনা ক্যাম্পে রাখা হয়েছে। বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

পাবনা জেলা নির্বাচন অফিসার নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, বিষয়টি আমরা জানতে পেরেছি। বিধি মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !