বুধবার, ২২ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে ১২ বালু ব্যবসায়ী আটক।

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ২২ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
আটককৃত আসামি।

পাবনার ঈশ্বরদীতে অবৈধভাবে বালু উত্তোলন কালে র‍্যাবের অভিযানে ১২ জন বালু ব্যবসায়ীসহ একটি স্কেভেটর ও ৫ টি ট্রাক আটক করেছে পাবনা র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গতকাল শনিবার বিকাল ৪ টার দিকে উপজেলা লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের বিলকেদা দাদাপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ১। মোঃ জামিরুল ইসলাম (৪২), পিতা-মৃত তোফাজ্জল হোসেন প্রামানিক বিলকেদা, ২। মোঃ রুমন হোসেন (১৯), পিতা-কামিরুল প্রামানিক, সাং-বিলকেদার, ৩। মোঃ বাধন হোসেন (১৯), পিতা-বাবলু মালিথা, সাং-বিলকেদার, ৪। মোঃ ইমন ইসলাম (১৯), পিতা-মোঃ নাজমুল হোসেন, সাং-ভেলুপাড়া, ৫। মোঃ ইমরান মালিথা (২৯), পিতা-মৃত নান্নু মালিথা, সাং-নতুন রুপপুর, ৬। মোঃ ফয়সাল হোসেন (৩২), পিতা-মৃত ফজলুল হক, সাং-ফতেপুর, ৭। মোঃ শুভ (২৪), পিতা-মৃত আঃ সামাদ আলী, সাং-সাহাপুর, ৮। মোঃ মোহন মোল্লা (২৯), পিতা-মোঃ খায়রুল মোল্লা, সাং-চর রুপপুর জিগাতলা, ৯। মোঃ সিয়াম হোসেন (১৯), পিতা-মোঃ লিয়াকত আলী, সাং-আলহাজ্ব মোড়, সর্ব থানা-ঈশ্বরদী, ১০। মোঃ মাসুম আলী (৩০), পিতা-মোঃ ইব্রাহিম, সাং-নাগদাহ (স্কুলপাড়া), ১১। মোঃ সাগর (১৯), পিতা-মোঃ আকব্বর, সাং-নাগদহ, উভয় থানা-আটঘরিয়া, ১২। মোঃ রজমান প্রাং (২০), পিতা-মোঃ আলাউদ্দিন, সাং-মির্জাপুর, থানা-পাবনা সদর, সর্ব জেলা-পাবনাদের গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, বিলকেদার দাদাপুর এলাকায় পদ্মার শাখা নদী হতে কতিপয় ব্যক্তি অবৈধভাবে ভেকু মেশিন দিয়ে বালু উত্তোলন করে ক্রয়-বিক্রয় করছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে একটি স্কেভেটর ও ৫ টি ট্রাক সহ তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, অবৈধভাবে বালু উত্তোলন ও বিপণনের অভিযোগে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫ (১) ধারা মোতাবেক মামলা দায়ের করে জব্দকৃত আলমতসহ তাদেরকে ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হয়েছে।

ঈশ্বরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !