বুধবার, ২২ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

ঈশ্বরদীতে রিক্সা ও ভ্যান চালকদের মাঝে ছাতা ও শরবত বিতরণ

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বুধবার, ২২ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
রিক্সা ও ভ্যান চালকদের মাঝে ছাতা বিতরণ।

তাপপ্রবাহের তীব্রতা থেকে সুরক্ষার জন্য পাবনার ঈশ্বরদীতে রিক্সা ও ভ্যান চালকদের মাঝে ছাতা বিতরণ করেছেন ঈশ্বরদীর শত বছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সরকারী এস এম স্কুল এন্ড কলেজের ২০০৩ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা।

শনিবার (৩ মে) সকালে ঈশ্বরদী রেলগেট এলাকায় শতাধিক রিক্সা ও ভ্যান চালকদের মাথায় স্থাপন যোগ্য একটি ছাতা ও পথচারীদের মাঝে শরবত বিতরণ করা হয়।

আয়োজিত কর্মসূচীর সমন্বয়করা জানান, দিনদিন ঈশ্বরদীতে তাপপ্রবাহ প্রকট হয়ে উঠছে। প্রতিদিন যাদের জীবিকার জন্য বাইরে বের হতে হয় তাদের কষ্ট বেড়ে যায়। সীমিত আয়ের মানুষ যারা রয়েছেন, বিশেষ করে রিক্সা ও ভ্যান চালক তাদের কষ্ট আরো বেশি হয়।

তারা যাতে অন্তত ছাতার ছায়াতে থাকতে পারে এ জন্য এম স্কুল এন্ড কলেজের ২০০৩ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থী সাহিদুর রহমান শিহাব, মহিদুল ইসলাম, আসাদুজ্জামান আরিফ, জাকির হোসেন, জালাল উদ্দিন, তরিকুল ইসলাম জনি, ফরিদ ইসলাম, আব্দুলাহ আল মামুন, রতন কুমার সাহা, খোকন, নির্ঝর হাসান, তৌফিক, রেভন ইসলাম, তৌসিক ও আরিফুর রায়হান এর পক্ষ থেকে ছাতা প্রদান সহ পথচারীদের মাঝে শরবত বিতরণ করা হয়।

আয়োজকদের পক্ষে শিহাব ও মহিদুল জানান, এস এম স্কুলের ২০০৩ সালের ব্যাচের পক্ষ থেকে বিভিন্ন সময় নানামূখী মহতী উদ্যোগ গ্রহণ করা হয়ে থাকে। এজন্য এবারের তীব্র তাপদাহে একটু ভিন্ন চিন্তা থেকেই এই আয়োজন। আগামীতে এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলেও জানান তা


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !