বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

কুষ্টিয়ায় ট্রেনের নিচে পড়ে দুই খণ্ড হলো পুলিশ কর্মকর্তার দেহ

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সাহিদুর রহমান।

কুষ্টিয়ার মিরপুরে ট্রেনে কেটে সাহিদুর রহমান (৫৬) নামে মোটরসাইকেলে থাকা পুলিশের (এসআই) উপ-পুলিশ পরিদর্শক নিহত হয়েছেন। নিহত ওই পুলিশ কর্মকর্তা উপজেলার মাজিহাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ হিসেবে সর্বশেষ কর্মরত ছিলেন।

শুক্রবার (৩ মে) দুপুর দেড়টার দিকে উপজেলার কুর্শা ইউনিয়নের কাটদহচর নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, এসআই সাহিদুর রহমান ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার দায়িত্ব পালন শেষে তার নিজ মোটরসাইকেলে করে কর্মস্থল মাজিহাট পুলিশ ক্যাম্পে ফিরছিলেন। এসময় ঘটনাস্থলের একটি অরক্ষিত রেলকসিং পার হওয়ার সময় ঈশ্বরদী থেকে ছেড়ে আসা দর্শনাগামী একটি মালবাহী ট্রেনের নীচে চলে যায়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং মোটরসাইকেল চালকের দেহ দুই ভাগ হয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পোড়াদহ রেলওয়ে থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক হারুন অর রশিদ মৃধা বলেন, ‘শুক্রবার দুপুর দেড়টার দিকে এসআই সাহিদুর রহমান নামে এক পুলিশ কর্মকর্তা ট্রেনে কেটে নিহতের সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে রেল পুলিশ।

তিনি আরও বলেন, ‘একজন পুলিশ কর্মকর্তা এমন একটি অরক্ষিত ও অনুমোদনহীন রেল ক্রসিং পার হয়ে যাওয়ার সসময় কিভাবে এই দুর্ঘটনাটি ঘটেছে তা তদন্ত করে দেখছে রেল পুলিশ’।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !