বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

ঈশ্বরদীতে তীব্র দাবদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শরবত বিতরণ।

তীব্র তাপদাহ ও গরমে স্বস্তি দিতে পাবনার ঈশ্বরদীতে পৌর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলবার হোসেন ও সাধারন সম্পাদক নজরুল ইসলামের ব্যবস্থাপনায় পথচারী ও শ্রমজীবীদের মাঝে শরবত বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ১১টায় ঈশ্বরদী শহরের পুরাতন বাস ট্রার্মিনাল ও ঈশ্বরদী বাজারের এক নম্বর গেট সংলগ্ন এলাকায় এ শরবত বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম আজাদ মিন্টু।

এ সময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আফজাল হোসেন খান, ৭নং ওয়ার্ড সভাপতি গোলবার হোসেন, সাধারন সম্পাদক নজরুল ইসলাম ববিন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, বকুল, মনির, মান্নান, হান্নান সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগের নেতা কর্মীরা।

শরবত বিতরণ কালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম আজাদ মিন্টু বলেন, বর্তমানে ঈশ্বরদীতে তীব্র তাপদাহ বিরাজ করছে। তীব্র তাপদাহে অনেকেই বাড়িতে থাকতে পারলেও শ্রমজীবী রিকশাচালক, অটোরিকশা চালক পেটের দায়ে বাইরে বের হয়েছেন। তাঁদের ঠান্ডা শরবত দিয়ে কিছুটা স্বস্তি দিওয়া ভালো উদ্যোগ।

তিনি আরও বলেন তীব্র গরম আর হিট স্ট্রোক এড়াতে এই ব্যবস্থা গ্রহন করেছেন এ জন্য ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মীদের ধন্যবাদ জানান। ঈশ্বরদী নিউজ ডেক্স। এন এফ তানি।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !