বুধবার, ২২ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ২২ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

পাবনার ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে অঞ্জন কুমার সাহা (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার রাতে ঈশ্বরদী-খুলনা রেলপথের উপজেলা সদরের পাতিবিল এলাকায় এই ঘটনা ঘটে। অঞ্জন শহরের পিয়ারাখালী মহল্লার ৩ নম্বর ওয়ার্ডের জামতলা এলাকার অনন্ত কুমার সাহার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, রাতে নির্ধারিত সময় থেকে কিছুটা দেরিতে খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেন ঈশ্বরদী অভিমুখে আসছিল। ধারণা করা হচ্ছে, রেললাইন অতিক্রম করার সময় ওই ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, অঞ্জন বেশ কয়েক বছর ধরে প্রবাসে ছিলেন। গেল সপ্তাহে তিনি সিঙ্গাপুর থেকে দেশে আসেন। এরপর থেকে তাঁর বিয়ের কথাবার্তা চলছিল।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ট্রেনের চাকায় পিষ্ট হয়ে ওই যুবকের মাথা থেঁতলে গেছে। রোববার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রেলওয়ে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !