বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

লালপুরে নাশকতা মামলায় বিএনপির ৭ নেতাকর্মী কারাগারে

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

নাটোরের লালপুরে নাশকতার মামলায় যুবদলের ৭ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালত।

মঙ্গলবার (২৩ এপ্রিল) আদালতে উপস্থিত হয়ে জামিন চাইলে তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম সুমন।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলা ছাত্রদলের আহবায়ক রায়হান কবির সুইট, উপজেলা যুবদলের সদস্য সাকিবুল আলম সুলভ, ইশ্বরদী ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক সোহাগ আলী, সদস্য লিমন, রনি, ফরিদ, সোহেল রানা।
বিষয়টি নিশ্চিত করে উপজেলা বিএনপির আহবায়ক ইয়াসির আরশাদ রাজন বলেন, গত ২৮ অক্টোবরের পর বিএনপির ডাকা অসহযোগ আন্দোলন সফল করতে গত ২২ নভেম্বর মশাল মিছিল করে নেতাকর্মীরা। এঘটনায় মিথ্যা নাশকতার অভিযোগে এসব নেতাকর্মীর নামে মামলা করে লালপুর থানা পুলিশ। ওই মামলায় উচ্চ আদালতের ৮ সপ্তাহের অস্থায়ী জামিন ছিল তারা। মঙ্গলবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !