বুধবার, ২২ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

ঈশ্বরদীতে নবাগত সহকারী কমিশনার (ভূমি) শাহাদত হোসেন খান এর যোগদান

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ২২ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
নবাগত সহকারী কমিশনার (ভূমি) শাহাদত হোসেন খান।

ঈশ্বরদী উপজেলায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন শাহাদত হোসেন খান।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে শাহাদত হোসেন খান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেন। এসময় অত্র দপ্তরে কর্মরত সকল কর্মকর্তা কর্মচারী উপস্থিত থেকে তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

৩৮ তম ব্যাচের বিসিএস প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা ২০২১ সালে রাজশাহী বিভাগীয়  কার্যালয়ে সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন। তিনি আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয় থেকে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়াশুনা শেষ করেন। শাহাদত হোসেন খান এর বাড়ি গাজীপুর জেলার সদর উপজেলায়। এই কর্মকর্তা ব্যক্তিগত জীবনে বিবাহিত।

প্রসঙ্গত, ২১ এপ্রিল সাবেক সহকারী কমিশনার (ভূমি) টি. এম. রাহসিন কবির পদোন্নতি জনিত  কারণে ঢাকা বিভাগীয় কার্যালয়ে যোগদান করেন।

নবাগত সহকারী কমিশনার (ভূমি) শাহাদত হোসেন খান দৈনিক ঈশ্বরদী নিউজকে জানান, পুর্বের ধারাবাহিকতা অব্যাহত রেখে ভূমি অফিসকে দুর্নীতিমুক্ত, জবাবদিহিতামূলক সহজীকরণ সহ সকল সেবা নিশ্চিতে তিনি আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাবেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !