বুধবার, ২২ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

ঈশ্বরদীতে দারুস সালাম মাদ্রাসা ভবন নির্মাণ কাজের উদ্বোধন

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ২২ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
ভিত্তি প্রস্তর স্থাপন শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

পাবনার ঈশ্বরদীতে সলিমপুর ইউনিয়নে অবস্থিত জগন্নাথপুর দারুস সালাম মাদ্রাসার নিজস্ব অর্থায়নে ৪ তলা একাডেমিক ভবন  নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১১টায়  মাদ্রাসা মাঠে প্রধান অতিথি হিসেবে ৪ তলা একাডেমিক ভবন  নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন  করেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ।

পরে আলোচনা সভায় মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মখলেছুর রহমান মিন্টু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মীর জহুরুল হক পুনু, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিলন মাহমুদ তন্ময়, সমাজ সেবক মিনারুল ইসলাম বিশ্বাস, মাদরাসা অধ্যক্ষ মাওলানা মনিরুল ইসলাম সহ মাদ্রাসার  শিক্ষার্থী, অভিভাবক, সামাজিক ও রাজনৈতিক নেতাকর্মীরা। ভিত্তি প্রস্তর স্থাপন শেষে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আলাউদ্দিন বিশ্বাস।

প্রধান অতিথির বক্তব্যে গালিবুর রহমান শরীফ বলেন,আপনারা জানেন আমার প্রয়াত পিতা এই অত্র অঞ্চলের সকল অবকাঠাম ও ধর্মীয় প্রতিষ্ঠান সবকিছুর উন্নয়নে তার ছোয়া আছে। আজকে যে মাদ্রাসাটি নির্মাণ কাজের উদ্বোধন করতে এসেছি সেই প্রতিষ্ঠানটিও যাত্রা শুরু হয়েছিল আমার প্রয়াত পিতার হাত ধরে। আমি নির্বাচিত হওয়ার পর থেকে বেশ কয়েকটি ধর্মীয় প্রতিষ্ঠানের ইতিমধ্যে কাজ শুরু হয়েছে। আমার প্রয়াত বাবা যেভাবে এখানকার উন্নয়নের সাথে জড়িত ছিলেন আমিও আপনাদের সাথে থাকতে চায়। তাই আমি আমার প্রয়াত বাবার স্মৃতির প্রতি সন্তান হিসেবে শ্রদ্ধা রেখে আমি আমার কাজ করে জননেত্রী শেখ হাসিনার যে স্মার্ট বাংলাদেশে ঘোষণা দিয়েছেন, তার অংশ হিসেবে যেনো ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলার সকল উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে পারি। সবাই আমার জন্য দোয়া রাখবেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !