বুধবার, ২২ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বুধবার, ২২ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
মুড়ি ফ্যাক্টরি অভিযান।

পাবনার ঈশ্বরদীতে মুড়ি ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে ৮০ হাজার টাকা জরিমানা করেছে। অস্বাস্থ্যকর পরিবেশে মুড়ি উৎপাদন প্যাকেটে অসত্য তথ্য উপস্থাপন করায় জরিমানা করা হয়।

সোমবার (৮ এপ্রিল) দুপুর ১২টার দিকে র‌্যাব-১২ পাবনা সিপিসি-২ এর সদস্যদের সাথে নিয়ে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহামুদ হাসান রনি   অভিযান পরিচালনা করেন।  

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহামুদ হাসান রনি  জানান, ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের বরইচরা গ্রামে পুর্বাশা ফুড এন্ড বেভারেজ  মুড়ি ফ্যাক্টরিকে অস্বাস্থ্যকর পরিবেশে মুড়ি তৈরি,মুড়ির প্যাকেটে অসত্য তথ্য দেওয়া ইত্যাদি অপরাধে পুর্বাশা ফুড এন্ড বেভারেজ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ ধারায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

পরবর্তীতে পাশেই বিসমিল্লাহ্ বেকারী তদারকি করা হয়। একই অপরাধ ধারায় প্রতিষ্ঠানটিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় সবাইকে সতর্ক করে দেওয়া হয়। এ ছাড়া ঈশ্বরদী উপজেলার জয়নগর বাজারে তরমুজের দাম বেশী রাখায় এবং মূল্য তালিকা না থাকায় ঈশ্বরদী ভান্ডারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।  


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !